জাতির জনক, বঙ্গবন্ধু, শেখ মুজিবুর রহমান, প্রধান বিচারপতি, সৈয়দ মাহমুদ হোসেন, rtvonline

বঙ্গবন্ধু সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন প্রধান বিচারপতির

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নবনিযুক্ত প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু মাজারে পৌঁছে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এরপর তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

পরে বঙ্গবন্ধু ভবনের মন্তব্য বইতে প্রধান বিচারপতি লেখেন, ‘বঙ্গবন্ধু অনন্য অসাধারণ ও বিশ্ববরেণ্য নেতা, তিনি বিশ্বের স্বাধীনতাকামী মানুষের পথিকৃৎ।’

তিনি আরও লেখেন, ‘বাঙালি জাতিকে পরাধীনতার শৃঙ্খলমুক্ত করে বিশ্বের মানচিত্রে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমি তার আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করছি।’

এসময় আরও উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্টার জেনারেল মো. জাকির হোসেন, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানী, আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার শেখ নাজমুল আলম, গোপালগঞ্জের জেলা ও দায়রা জজ মো. দলিল উদ্দিন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিলুফার শিরিন, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email