ফেরিওয়ালা সেজে ইয়াবা পাচার

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান অফিসের সামনে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ আলমগীর হোসেনের নেতৃত্বে ২টি যাত্রীবাহি গাড়ী তল্লাশি করে ২জন যাত্রীহসহ ১২হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) তাদের আটক করা হয়।

জানা যায়, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার রায়পাড়া এলাকার মৃত ফহম মাতব্বর এর পুত্র মো: আমজাদ হোসেন (৫২) ও শাহ আমিন বাসের যাত্রী , বাস নং : ঢাকামেট্রো-ব-১১-১৩৪১। গাড়িটি তল্লাশী করে ফেরিওয়ালা যাত্রী থেকে ২ হাজার পিচ ইয়াবা পাওয়া যায় এবং ১২টা ১৫ মিনিটের সময় চকরিয়া সার্ভিস বাসের যাত্রী কক্সবাজার সদর উপজেলার নতুন বাহারছড়া এলাকার মৃত হোসেন আহমদের পুত্র কবির আহমদ (৩৪) থেকে তল্লাসী করে ১০হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে ২জনকে আটক করে পুলিশফাঁড়ীতে নিয়ে যাওয়া হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশফাঁড়ীর অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, তিনি নিজেই সঙ্গীয় ফোর্স নিয়ে উপরোক্ত স্থানের সন্দেহজনকভাবে গাড়ী থামিয়ে তল্লাশী করে ২যাত্রী থেকে ১২হাজার পিচ ইয়াবা পৃথক পৃথকভাবে পেয়ে উদ্ধার ও আটক করেছেন বলে জানিয়েছেন। তিনি আরো জানান, এ ২মাদক পাঁচারকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে সংশ্লিষ্ট চকরিয়া থানায় অনতিবিলম্বে সোপর্দ করবে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email