ফেনীর দাগনভুঁইয়ায় গ্রেপ্তারের পর বন্দুকযুদ্ধে আসামি নিহত

ফেনীর দাগনভুঁইয়া উপজেলায় গ্রেপ্তারের পর কথিত বন্দুকযুদ্ধে ছয় মামলার এক আসামির মুসা আলম ওরফে মাসুদ (৩২) নিহত হয়েছেন। বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) ও একজন সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) চারজন আহত হন বলে জানায় পুলিশ।

গতকাল মঙ্গলবার রাত ৩টার দিকে উপজেলার জয়লষ্কর ইউনিয়নের খুশীপুর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে তিনটি গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

নিহত মাসুদ উপজেলার জয়লষ্কর ইউনিয়নের খুশীপুর গ্রামের শাহ আলমের ছেলে।

দাগনভূঁঞা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, গত মঙ্গলবার বিকেলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মুসা আলম ওরফে মাসুদকে গ্রেপ্তার করে। রাতে তাকে নিয়ে ছুট্টু নামে তার এক সহযোগীকে ধরতে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয় মাসুদ। আহত মাসুদকে দাগনভূঁঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। বন্দুকযুদ্ধের সময় দাগনভূঁঞা থানা-পুলিশের এসআই আবদুর রহিম, এএসআই মো. ইসমাইল ও অপর দুই কনস্টেবল আহত হন।

তিনি আরও জানান, নিহত মাসুদের বিরুদ্ধে দাগনভূঁঞা থানায় প্রতিবন্ধী স্কুলছাত্রী ও একজন গৃহবধূসহ দুটি ধর্ষণ, দুটি ডাকাতি ও হত্যা মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email