ফরিদপুরে প্রথম জজ আদালত থেকে পালালো হত্যা মামলার এক আসামি

ফরিদপুরে এজলাস থেকে পালিয়ে গেছেন ফরিদ শেখ (২৬) নামের হত্যা মামলার এক আসামি। মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে ফরিদপুরের প্রথম জজ আদালতে এ ঘটনা ঘটে।

ফরিদ শেখ ফরিদপুর শহরের গুহলন্ডীপুর মহল্লার মো. ইসাহাক শেখের ছেলে।

তিনি ২০১১ সালের ১৫ আগস্ট রাসেল নামে এক ইজিবাইক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যান। সেই হত্যা মামলার এজাহারভুক্ত আসামি তিনি।
আদালত সূত্রে জানা যায়, পলাতক ফরিদের মামলার শুনানি শেষ হওয়ার পর তিনি প্রথম জজ আদালতের এজলাসের মধ্যে পুলিশের কনস্টেবল রবিউল ইসলামের জিম্মায় অন্য আরও চার আসামির সঙ্গে অবস্থান করছিলেন। ওই সময়ে ফরিদ কৌশলে হাতকড়া খুলে এজলাস থেকে পালিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশের কোর্ট পরিদর্শক নাজনীন বেগম বলেন, কনস্টেবল রবিউল ছাড়াও এসআই জিল্লুর রহমান ওই এজলাসে আসামিদের জিম্মার দায়িত্বে ছিলেন। ওই সময় এসআই জিল্লুর অন্য একটি এজলাসে অবস্থানকারী আসামিদের দেখতে গিয়েছিলেন। এসময় কৌশলে হাতকড়া খুলে পালিয়ে যায় হত্যা মামলার হাজতি আসামি ফরিদ শেখ।

ওই মামলার আসামি হিসেবে তাকে গত ২০১১ সালের ১৭ সেপ্টেম্বর ফরিদপুরে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ। ওইদিন থেকে ফরিদ জেলা কারাগারে হাজতি হিসেবে রয়েছেন। আজ এ মামলার নির্ধারিত দিন ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email