ফটিকছড়ি উপজেলা আ, লীগের সভাপতির পদত্যাগের দাবীতে সংবাদ সম্মেলন

 

ওমর ফয়সাল, ফটিকছড়ি(চট্টগ্রাম)প্রতিনিধি ॥

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবুল হকের পদত্যাগের দাবীতে সোমবার বিকেলে নাজিরহাট চৌধুরী ছকিনা কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করেছে নাজিরহাট পৌর আওয়ামী লীগ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক এনামুল হক বাবুল।

আহবায়ক এনামুল হক বাবুলের সভাপতিত্বে আয়োজিত সংবাদ সম্মেলনে আরো অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন, মোরশেদুল আমিন, মোঃ ইউসুফ, এসএম সেলিম উদ্দিন, সৈয়দ জাহাঙ্গীর আলম, ডাঃ বিপুল চন্দ্র, মোঃ মাসুদ রানা, আনোয়ার পাশা, নাজিম উদ্দিন, লোকমান, যুবলীগের আহবায়ক মুহাম্মদ হোসেন, যুগ্ম আহবায়ক মুহাম্মদ হাসান ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে তারা বলেন, নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক কমিটি থাকার পরেও কমিটিকে না জানিয়ে পূর্বে কমিটি বাতিল করে নুতন আহবায়ক কমিটি করে ২৫ মে। আজকের সংবাদ সম্মেলনে নতুন আহবায়ক গঠনের প্রতিবাদ জানিয়ে নেতৃবৃন্দরা বলেন, অর্থের বিনিময়ে জামাত-শিবির-বিএনপির সমন্বয়ে এ নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। তারা কমিটি বাতিলের দাবী জানান। তারা আরো বলেন,উপজেলা আওয়ামী লীগে কর্তৃক সম্প্রতি ঘোষিত অবৈধ ভাবে গঠিত নাজিরহাট পৌরসভা আওয়ামীলীগের কমিটি ঘৃণাভারে প্রত্যাখ্যান করা হয়। তারা অযোগ্য অদক্ষ, ঋণ খেলাপী উপজেলা আ’লীগের সভাপতি মজিবুর হকের পদত্যাগেরও দাবি জানান।

তারা অভিযোগ করে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত প্রত্যাখান করে উদ্দেশ মুলক এ অবৈধভাবে কমিটি গঠন করেছে। নেতৃবৃন্দ আরো বলেন, নাজিরহাট পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া নৌকা প্রতীক নিয়ে কি তামাশায় না করেছেন। কারো মতামতের কোন তোয়াক্কা না করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবুল হক চৌধুরী তাঁর ঋণ খেলাপীর তথ্য গোপন করে দলীয় মনোনয়ন নেন এবং পরবর্তীতে নির্বাচন কমিশন কর্তৃক তিনি ঋণ খেলাপির অভিযোগে অভিযুক্ত হয়ে এবং দলের প্রতীক নৌকার যে সম্মানহানি করেছেন তা সকালের জানা।
তারা আরো অভিযোগ করে বলেন, সম্প্রতি যে কমিটি গঠন করেছেন, সে কমিটিতে জামাত-বিএনপি’র লোককে টাকার বিনিময়ে কমিটিতে পদ দিয়েছেন। টাকার বিনিময়ে জামাত নেতা আলী আজম সাদেককে কেন দলের গুরুত্বপূর্ণ যুগ্ম আহ্বায়ক পদটি দেয়া হয়েছে তা আমাদের বোধগম্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email