প্রার্থী নয় দলীয় প্রতীককে বিজয়ী করার জন্য কাজ করতে হবে-সিটি মেয়র

নিজস্ব সংবাদদাতাঃ ৩৫নং বক্সির হাট ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন,মনোনয়নের ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনয়নই শেষ কথা। এখানে আমাদের কাছ থেকে হয়ত তিনি তথ্য সংগ্রহ করতে পারেন। কিন্তু কোন ধরণের সুপারিশ উনার কাছে গ্রহণযোগ্য হবে না। তিনি প্রতিনিয়তই মনোনয়ন প্রত্যাশী নেতাদের ব্যাপারে তথ্য সংগ্রহ করছেন। মনোনয়নের ব্যাপারে তার কাছে কোন ধরণের সুপারিশ বা তদবির করার সুযোগ নেই। তিনি সার্বিক তথ্য পর্যবেক্ষণ করেই প্রত্যেকটি আসনে প্রার্থীর মনোনয়ন চুড়ান্ত করবেন। সুতরাং আমাদেরকে প্রার্থী পছন্দ বিবেচনায় না রেখে দলীয় পছন্দকেই গুরুত্ব দিতে হবে। দলীয় পছন্দের প্রার্থীকে বিজয়ী করার জন্য নিজেদেরকে উৎসর্গ করতে হবে।

গত বৃহষ্পতিবার বিকেলে আনসার ক্লাব মিলনায়তনে বক্সিরহাট ওয়ার্ড আওয়ামীলীগ সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র একথা বলেন। কার্যক্রম উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।
বক্সির হাট ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন শান্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজুল্লাহ বাহাদুরের স ালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী,মুক্তিযুদ্ধ সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল,উপদপ্তর সম্পাদক জহরলাল হাজারী,জাতীয় শ্রমিক লীগ মহানগর শাখার সভাপতি বখতেয়ার উদ্দিন খান,কোতোয়ালী থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল মনসুর,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নূর মোহাম্মদ চৌধুরী,দীপঙ্কর চৌধুরী কাজল,সাবেক সভাপতি এস এম হারুণুর রশিদ,সহসভাপতি লুৎফর রহমান ফারুক,সৈয়দ ছগির আহমদ,আলী আকবর চৌধুরী,জাহাঙ্গীর আলম,আবছার উদ্দিন,যুগ্ম সম্পাদক লিটন রায় চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মান্না বিশ্বাস,আতিকুল্লাহ,নুরুল কাদের ছোটন,মীর আহম্মেদ সওদাগর,ইলিয়াছ জামাল,ওমর ফারুক বাবুল,বেলায়েত হোসেন চৌধুরী। অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগের মৃত্যুবরণকারী নিবেদিত নেতৃবৃন্দের স্মরণে শোক জ্ঞাপন ও রুহের মাগফেরাত কামনা করা হয়।

মুকিম // শনিবার , ০৭ জুলাই ২০১৮, ২৩ আষাঢ় ১৪২৫, ২২ শাওয়াল ১৪৩৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email