প্রধানমন্ত্রীর দ্রুত হস্তক্ষেপ কামনা কুয়াকটা সমুদ্র সৈকতের ভাংগন রোধে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি ॥ কুয়াকটা সমুদ্র সৈকতের ভাংগন রোধে প্রধানমন্ত্রীর দ্রুত হস্তক্ষেপ কামনায় ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মঙ্গলবার বেলা এগারটায় সম্মিলিত কুয়াকাটাবাসী, কুয়াকাটা বয়েস ক্লাব, ঢাকাস্থ পটুয়াখালী জেলা ছাত্র সমিতি, ঢাকাস্থ কলাপাড়া উপজেলা শিক্ষার্থীদের সংগঠন উপক’ল, কুয়াকাটা তরুন ক্লাব, বানৌজা শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন, ঢাকা কলেজেস্থ পটুয়াখালী জেলা ছাত্র কল্যান পরিষদ (সাগরকন্যা), ঢাকাস্থ চম্পাপুর ছাত্র কল্যান পরিষদ (পায়রা) এবং ঢাকাস্থ মহিপুর ছাত্র কল্যান পরিষদ যৌথভাবে এ কর্মসূচীর আয়োজন করে।

পর্যটন শিল্পের অপার সম্ভাবনাময় সূর্যোদয় ও সূর্যাস্তের বেলাভ’মি সাগরকন্যা কুয়াকাটার বালুক্ষয়ে ভাংগন থেকে রক্ষায় ঢাকার রাজপথের এ মানববন্ধনে অংশ গ্রহন করে কুয়াকাটাসহ পটুয়াখালীর ঢাকা প্রবাসী বিভিন্ন সংগঠন ও শ্রেনী পেশার কয়েক’শ মানুষ। কুয়াকাটা, কলাপাড়াসহ পটুয়াখালী জেলার বিভিন্ন এলাকার প্রায় শতাধিক মানুষ ঢাকা গিয়ে এ কর্মসূচীতে অংশ গ্রহন করে।

এসময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ রানা, কুয়াকাটা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও সাবেক সভাপতি এবং জনপ্রিয় অনলাইন পোর্টাল সাগরকন্যার প্রকাশক ও সম্পাদক নাসির উদ্দিন বিল্পব, আরিফ বিল্লাহ নাসিম, মো. মহিউদ্দিন, আ. রহিম, ওসমান গনি, আবু হানিফ, মামুন খান, রাসেল খান, মাসুদ পারভেজ সাগর প্রমুখ।

প্রধানমন্ত্রীর ভালবাসার কুয়াকাটা রক্ষায় তার দ্রুত হস্তক্ষেপ কামনা কওে এসময় বক্তারা বলেন, কুয়াকাটার বালুক্ষয়ে সৃস্ট ভাঙ্গন রোধে বারবার প্রতিশ্রুতির বিনিময়ে হতাশা ছাড়া কিছুই প্রাপ্তি নেই।

আমিরুল মুকিম // মঙ্গলবার, ৩১ জুলাই ২০১৮ // ১৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email