পুলিশ কমিশনার ইশবাল বাহার কে বিদায়ী সংবর্ধনা ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এর উদ্যোগে দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে ৬জুন বুধবার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ(সিডিএ)চেয়ারম্যান-মোঃ আব্দুচ ছালাম, দক্ষিণ জেলা আঃ লীগ সভাপতি- মোসলেহ্ উদ্দিন আহম্মেদ, চট্টগ্রাম রেঞ্জ ডি আইজি বীর মুক্তিযোদ্ধা ড. এস এম মনির-উজ-জামান, বিপিএম, পিপিএম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার ইকবাল বাহার , জেলা প্রশাসক ইলিয়াছ হোসেন।

বিদায়ী পুলিশ কমিশনার তাঁর ব্যাক্তবে সিএমপি’তে কর্মকালীন সময়ে সহযোগীতার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। আর দায়িত্বশীলদের নিষ্টার সাথে চট্টগ্রাম মহানগরী উন্নয়নে কাজ করার বিশেষ অনুরোধ জানান।
উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ড বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দীন আহম্মদ ও ডেপুটি কমান্ড বীর মুক্তিযোদ্ধা সরোয়ার কামাল দুলু, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক-প্রফেসর শায়েস্তা খান, মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট কমান্ড-বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহম্মদ ও তার সহকর্র্মীবৃন্দ এবং অবসর প্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যান সমিতি, চট্টগ্রাম শাখা পুলিশ সুপার (অবঃ) আল্লাহ বক্স সহ প্রত্যেক প্রতিষ্ঠান পৃথক পৃথক ভাবে বিদায়ী পুলিশ কমিশনার’কে বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করে।

অনুষ্ঠানে আরো উক্ত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ-উল-হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, চট্টগ্রাম রেঞ্জ, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ আবুল ফয়েজ, চট্টগ্রাম রেঞ্জ, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) এস এম রোকন উদ্দিনসহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা এবং চট্টগ্রাম মহানগর এলাকায় কর্মরত সরকারী প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দ ও ব্যবসায়ী নেতৃবৃন্দসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও সিএমপি’র পুলিশ নারী কল্যাণ সমিতি এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিদায়ী সভানেত্রী জোবাইদা বিন্তে জাফর’কে বিদায় উপলক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email