পাল্টাপাল্টি কমিটি গঠন চন্দনাইশে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের আরো ১টি কমিটি গঠন

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ: উপজেলার ৯১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৬২ জন প্রধান শিক্ষকদের মধ্যে দু’ভাগে বিভক্ত হয়ে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি চন্দনাইশ শাখায় আরো ১টি কমিটি গঠন করা হয়।

গত ১৯ জুলাই বিকালে এ কমিটি গঠনকল্পে এক সভা চন্দনাইশ সদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক সভা অনুষ্টিত হয়। সভায় সর্ব সম্মতিক্রমে প্রধান শিক্ষক হোসেন সোহরাওয়ার্দীকে সভাপতি, ফরমান উল্লাহকে সাধারণ সম্পাদক, উৎপল চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো.আবুল কালাম, সেলিনা আকতার, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, দিদারুল ইসলাম, আনজুমান আরা বেগম, নীলিমা নাথ, সুমি আকতার, যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেরা আকতার, মো. হাবিবুল্লাহ, এটিএম হোসাইন, শাহীনুর আকতার, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিনা নাসরিন, তথ্য ও প্রযুক্তি শারমীন উম্মে নাহার, দপ্তর পাপিয়া কানুনগোয়, সহ-দপ্তর এএসএম ফজলুল বারী, অর্থ সম্পাদক মো. আয়ুব আলী, সহ-অর্থ সম্পাদক অর্চনা সুশীল, ক্রিড়া সাংস্কৃতিক সম্পাদক রুনা আকতার, মিডিয়া ও প্রচার রাহেলা আকতার, সহ-মিডিয়া ও প্রচার বিভা দে, মহিলা বিষয়ক দিলশাদ বেগম, সহ- মহিলা বিষয়ক দুলালী বড়–য়া।

উল্লেখ্য যে গত ২ মে গাছবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক জাকের হোসেনকে সভাপতি ও গোপাল কৃষ্ণ ঘোষকে সাধারণ সম্পাদক করেম২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করা হয়। ফলে চন্দনাইশে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬২ জন শিক্ষকদের মধ্যে দু’গ্রুপে বিভক্ত হয়ে পাল্টাপাল্টি কমিটি গঠন করা হয়। বিষয়টি নিয়ে সহকারি শিক্ষক ও অভিভাবকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া পরিলক্ষিত হচ্ছে।

আমিরুল মুকিম//শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email