নারায়ণগঞ্জ কালিরবাজারে স্বর্ণ ব্যবসায়ী ১১ দিন ধরে নিখোঁজ

নারায়ণগঞ্জের কালিরবাজারের স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ গেল ১১ দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যবসায়ীর সন্ধানের দাবিতে কালিরবাজরের স্বর্ণ ব্যবসায়ী ও কারিগররা বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।

সমাবেশে বক্তারা দ্রুত ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষকে উদ্ধারের দাবি জানান। অন্যথায় আরও বৃহত্তর আন্দোলন করার হুঁশিয়ারি দেন। ব্যবসায়ীদের অভিযোগ প্রবীর চন্দ্র ঘোষ ১১ দিন ধরে নিখোঁজ। কিন্তু পুলিশ তাকে উদ্ধারে কিছু করতে পারেনি। উল্টো পুলিশ বিভ্রান্তির সৃষ্টি করছে।

জানা যায়, গেল ১৮ জুন রাত সাড়ে নয়টায় নগরীর বালুর মাঠের বাসা থেকে কালিরবাজার এসে নিখোঁজ হন স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ। রাতে তার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

পরে ১৯ জুন নিখোঁজ ব্যবসায়ীর বাবা সোমি ভোলানাথ চন্দ্র ঘোষ বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ভোলানাথ চন্দ্র ঘোষ বলেন, আমার ছেলেকে জীবিত ফেরত চাই। এজন্য পুলিশ প্রশাসনসহ সরকারের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

নারায়ণগঞ্জ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক কৃষ্ণ কমল দেব বলেন, একজন মানুষ ১১ দিন ধরে নিখোঁজ থাকার পরেও পুলিশ তার কোনও হদিস দিতে পারেনি, এটা খুবই আশ্চর্যের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email