নারায়ণগঞ্জে বিলাশ বহুল গাড়ি দিয়ে মাদকপাচারে ৫ মাদকব্যবসায়ী আটক ও গাড়ি জব্দ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মাদক বিরোধী অভিযানে বিলাশ বহুল ল্যান্ড ক্রুজার গাড়ি দিয়ে মাদকপাচার করার সময় পাঁচ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার পিছ ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার(১৯ এপ্রিল) ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করার চয়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে সংবাদ সম্মেলন করে পুলিশ এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন- ঢাকার রামপুরার বনশ্রী এলাকার শাহাবুদ্দিনের ছেলে সোহাগ খান (৩৩), বন্দর উপজেলার মিনার বাড়ির রতনের বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (১৯), ফতুল্লার কুতুবআইলের মোবারক হোসেন কল্লোলের ছেলে রবিন (৩০), ফতুল্লার সস্তাপুরস্থ লামাপাড়ার বাবুলের ছেলে হাবিব (২২) ও ফতুল্লার শিবু মার্কেট এলাকার ফজলুল হকের ছেলে রাসেল (২২)।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা স্টেডিয়াম এলাকায় মাদক পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ল্যান্ড ক্রুজার গাড়ি দেখে সন্দেহ হয়। পরে গাড়িতে থাকা লোকদের চ্যালেঞ্জ করে গাড়ি তল্লাশী করে ১০ হাজার পিছ ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়। এছাড়া পাঁচ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা দীর্ঘদিন ধরে ফতুল্লার শিহারচর এলাকার ডাকাত রতনের শেল্টারে ও তারই গাড়ি দিয়ে বিভিন্ন এলাকায় মাদক পাচার করে আসছিল। আর বৃহস্পতিবার(১৯ এপ্রিল) ডাকাত রতনের গাড়ি দিয়ে মাদাক পাচারের সময় ধরা পড়ে তারা। তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email