নগরীতে গোয়েন্দা পুলিশের অভিযানে জাল সনদ তৈরির সরন্জামসহ জালিয়াতি চক্রের ২ সদস্য গ্রেফতার

নিউজ ডেস্কঃ চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে বিভিন্ন থানার নকল জিডি,জাল সনদপত্র ও জাল সনদ তৈরির সরন্জাম সহ জালিয়াতি চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সোমবার( ২ জুলাই) চকবাজার সেন্ট্রাল প্লাজা শপিং কমপ্লেক্সের নীচ তলার সোহেল টেলিকমে অভিযানে চালিয়ে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের জাল দলিলসহ ২জনকে আটক করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ এর দিকনির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ডিবি (পশ্চিম) মোঃ মঈনুল হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।

এ সময় গ্রেফতারকৃত ব্যক্তিদের কাছ থেকে উদ্ধার করা হয় নকল জিডি কপি,নকল জাতীয় পরিচয়পত্র,নকল টিন সার্টিফিকেট, নকল ট্রেড লাইসেন্স,নকল সনদপত্র,জন্মসনদ ও একটি সিপিইউ,পাওয়ার সাপ্লাই,মাদার বোর্ড সহ ইলেকট্রনিক্স সরন্জামাদি।

যা অবৈধ নিয়ম বহির্ভুত কাজে ব্যবহার করে সাধারণ মানুষকে বিভ্রান্তি ও ন্যায় বিচারে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন মোঃ আজমনুর আজম (২৬) পিতা মোঃ নুর মোহাম্মদ দক্ষিণ হুলনাইন পটিয়া,মোঃ তোফায়েল আহম্মদ(৩৫) পিতা মৃত মোঃ মোস্তফা কামার পুকুরিয়া,দাগনভুইয়া ফেনী।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চকবাজার থানায় মামলা হয়েছে বলে জনান।

মুকিম // ৩রা জুলাই , ২০১৮ ইং ১৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email