দোয়া মোনাজাত ও দুস্থ প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরন কলাপাড়ায় বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদের অভিষেক

পটুয়াখালী প্রতিনিধি।। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ও দুস্থ প্রতিবন্ধিদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করে বঙ্গবন্ধু সমাজকল্যান পরিষদ। সোমবার বিকাল চারটায় পটুয়াখালীর কলাপাড়ার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদ কলাপাড়া উপজেলা শাখার অভিষেক অনুষ্ঠানে এ কর্মসূচি পালিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগের মূখপাত্র উত্তরনের সহ-সম্পাদক রাজিব পারভেজ।

রাজ্জাক সুমনের স ালনায় এবং বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদ কলাপাড়া উপজেলা শাখার সভাপতি এসএম মোশারেফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা শাখার সভাপতি আঃ সালাম শিকদার, সাধারন সম্পাদক সাইফুল আহসান কচি, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকিয়া সুলতানা বেবি, কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলাউদ্দিন বেপারি, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহিদুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মন্জুরুল আলম, ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটি সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আলম টিটু প্রমূখ। এসময় স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদ কলাপাড়া উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ মহববত হোসেন হাং। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ মোতালেব হোসেন।

কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের অপর একটি নির্বাচনী জনসভায় যোগদানের জন্য সভার মাঝপথে চলে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করে প্রধান অতিথির বক্তব্যের রাজিব পারভেজ বলেন, যেখানে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের জন্য দোয়া মোনাজাত হচ্ছে সেখানে অন্য একটি রাজনৈতিক কর্মসূচি তারা কিভাবে রাখতে পারেন। সাত দিন পূর্বে ঘোষিত এ কর্মসূচিতে তাদের এমন আচরনের জন্য তিনি নিন্দা জানান।

মুকিম // সোমবার , ১৬ জুলাই ২০১৮,৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email