দোকান-আড়ত বন্ধ রেখে মানববন্ধন শেষে মেয়র আ জ ম নাছিরকে স্মারকলিপি প্রদান

নিউজ ডেস্কঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় দারোগাহাট এলাকায় গাড়ির ওজন পরিমাপক যন্ত্র স্থায়ীভাবে বন্ধের দাবিতে দোকান-আড়ত বন্ধ রেখে মানববন্ধন শেষে মেয়র আ জ ম নাছির উদ্দীনকে স্মারকলিপি দিয়েছেন ব্যবসায়ীরা।

রোববার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠনের ব্যবসায়ী নেতারা মেয়রের হাতে স্মারকলিপি তুলে দেন।

এ সময় মেয়র ব্যবসায়ী নেতাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করে বলেন, যেকোনো যৌক্তিক দাবি আলোচনার মাধ্যমে আদায় করা সম্ভব। এক দেশে দুই আইন থাকতে পারে না। পণ্য পরিবহনে যাতে ব্যবসায়ীদের হয়রানি বন্ধ এবং পণ্যমূল্য স্বাভাবিক রাখার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওজন স্কেল স্থায়ীভাবে বন্ধের ব্যাপারে সেতুমন্ত্রী, সচিব ও জেলা প্রশাসকের সঙ্গে কথা বলবো।

খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছৈয়দ ছগীর আহমদ বাংলানিউজকে বলেন, আমাদের স্মারকলিপি গ্রহণ করে মেয়র ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার মাধ্যমে সংকট নিরসনে উদ্যোগ নেবেন বলে আশ্বস্ত করেছেন।

স্মারকলিপিতে বড় দারোগাহাট এলাকায় গাড়ির ওজন পরিমাপক যন্ত্র স্থায়ীভাবে বন্ধ করা, মিরসরাইয়ের ভ্যাট তল্লাশি কেন্দ্র তুলে দেওয়া, চট্টগ্রামের গ্যাস-সংকট নিরসন, শিল্পাঞ্চলে পানি স্বল্পতা দূরীকরণ এবং চট্টগ্রাম থেকে পুনরায় কৃষিপণ্যের আমদানি ঋণপত্র ইস্যুর বিষয় তুলে ধরা হয়।

মুকিম // রবিবার , ১৫ জুলাই ২০১৮,৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email