দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে রিফিট বাংলাদেশের পরিচ্ছন্ন অভিযান

নগরীর ইপিজেডের তালতলাস্থ দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে রিফিট বাংলাদেশের পরিচ্ছন্ন অভিযান ২য় কর্মসূচিতে কার্যক্রমে জনসাধারণের সম্পৃক্তাই সচেতনতা র‌্যালি এবং আলোচনা সভা ১২ই মে শনিবার সংগঠনের সভাপতি এন.এ রুবেল’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

কর্মসূচির উদ্বোধন করেন মানবাধিকার কমিশন কেন্দ্রিয় ভাইস গর্ভনর আমিনুল হক বাবু, এসময় সম্মানিত অতিথি ছিলেন উচ্চ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ইসমাইল,সিনিয়র শিক্ষক মোঃইয়াকুব আলী, শিক্ষক ওসমানগনি,সদস্য আক্তার উদ্দিন, যুব সাহিত্য ফোরামের প্রধান সংগঠক সাংবাদিক বাবুল হোসেন বাবলা।

এসময় নির্বাহি সদস্য সংগঠক মোঃ সাহেদ,জাহেদ আনসারী,যুব সংগঠক আজাদ হোসেন রাসেল, মোঃ হোসেন টিটু,সদস্য সজিব,বিকে টিভির চেয়ারম্যান মোস্তাফা তালুকদার,রাসেল মাহমুদ,সংগঠনের সাঃ সম্পাদকঃ শাহাজাদা ,সদস্য জিসান, শাকিল, জিতু, সৌরভ, মিজান, আকিব, শিরু, সালাউদ্দিন, রাজু, সিনথিয়া, শরিফুল, শাওন।

জনসাধারণের সম্পৃক্তাই সচেতনতা র‌্যালিতে স্কুলের ছাত্র-ছাত্রী এবং বিভিন্ন সংগঠনের সদস্যরা অংশ গ্রহন করে। পরে রিফিট বাংলাদেশের পরিচ্ছন্ন অভিযান২য় কর্মসূচিতে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে পুরা মাঠ এবং আশ-পাশের এলাকাটি সম্পূন্ন রুপে পরিস্কার-পরিচ্ছন্ন করে সবার নজর
কাড়েন ।

কর্মসূচির উদ্বোধন কালে আমিনুল বলেন, এই ধরনে সামাজিক কাজে সকলে এগিয়ে আসা এবং সার্বিক সহযোগিতা করা উচিত। আর তরুণ দের সামাজিক কাজে রাখতে পারলে দেশের অনৈতিক কাজবহুলাংশে কমে আসবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email