তরুণী প্রিয়ার কাজলকালো সেই চোখের অদ্ভুত ইশারায় মাতিয়ে তুলেছে ইন্টারনেট জগত

তরুণী প্রিয়ার কাজলকালো সেই চোখের অদ্ভুত ইশারায় মাতিয়ে তুলেছে ইন্টারনেট জগত। হঠাৎ করেই তারকাখ্যাতি পেয়ে গেছেন ১৮ বছরের তরুণী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। ২৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপিং মাতিয়ে রেখেছে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগের সব মাধ্যম।

ভিডিওতে দেখা যায়, কলেজের ইউনিফর্ম পরা এক মেয়ে তার এক ছেলে সহপাঠীর সঙ্গে পাল্লা দিয়ে ভ্রু নাচাচ্ছেন। এই ভ্রু নাচানোর ফাঁকে আচমকা তার চোখের পলকে সেই ছেলে সহপাঠী ধরা পড়ে যান। কাজলকালো সেই চোখের অদ্ভুত ইশারায় যেন পাগল হয়েছে পুরো ইন্টারনেট জগত।

হঠাৎ পাওয়া তারকাখ্যাতি নিজেই বিশ্বাস করতে পারছেন না প্রিয়া। তিনি বলেন, ‘বিশ্বাস হচ্ছে না। আমাকে ঘিরে মানুষের মধ্যে এমন উন্মাদনা আর ভালোবাসা দেখে আমি আপ্লুত। সকলকে অনেক ধন্যবাদ।’

এদিকে প্রিয়ার নামে অসংখ্য ভূয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে ফেসবুক, টুইটারসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নিয়ে বেশ বিব্রতবোধ করছেন প্রিয়া নিজেই। ভক্তদের আগ্রহ দেখে গত রোববার টুইটারে নিজের অ্যাকাউন্ট খুলেছেন প্রিয়া।

ফেসবুক লাইভে এসে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁর অফিসিয়াল ফেসবুক পেজে লাইক দেওয়ার জন্য সবাইকে অনুরোধ করেছেন। প্রতি মিনিটে বেড়ে চলেছে অনলাইন দুনিয়ায় তার ফলোয়ার।

প্রিয়ার ভাইরাল হওয়া ভিডিওটি মূলত ‘অরু আদার লাভ’নামের একটি মালায়লাম ছবির গানের দৃশ্য। তবে ছবিতে মূল নায়িকা হিসেবে অভিনয় করেছেন অন্য একজন। হঠাৎ করে প্রিয়া এমন জনপ্রিয়তা পাবেন সেটা ভাবেননি ‘অরু আদার লাভ’ছবির পরিচালক ওমর লুলু।

হঠাৎ পাওয়া তারকাখ্যাতির পর এবার মূল নায়িকা হবার জন্য প্রস্তুতি নিচ্ছেন প্রিয়া। ১৮ বছরের তরুণী প্রিয়া বসবাস করেন কেরালার ত্রিচুরে। পরিবার আর কাছের বন্ধুরা তাকে রিয়া নামে ডাকেন। বিমলা কলেজে প্রথম বর্ষের ছাত্রী প্রিয়া।

পড়ালেখার পাশাপাশি র‌্যাম্প মডেল হিসেবে কাজ করেন প্রিয়া। এছাড়া নৃত্যশিল্পীও তিনি। ভ্রু নাচানোর কৌশল নাচ থেকেই রপ্ত করেছেন। প্রিয়া অভিনীত ‘অরু আদার লাভ’ছবিটি মুক্তি পাবে আগামী মার্চে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email