ডিআইজি মিজানের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগে তদন্ত কমিটি গঠন

ডিআইজি মিজানের বিরুদ্ধে তদন্ত কমিটির দেয়া প্রতিবেদনের ওপর ভিত্তি করেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার সকলে রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

গেলো ২৭ ফেব্রুয়ারি ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিআইজি) মিজানুর রহমানের বিরুদ্ধে অসদাচরণ মাধ্যমে পুলিশ বাহিনী ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার প্রমাণ পায় তদন্ত কমিটি। এ বিষয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর কাছে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়।

এর আগে গত ৮ জানুয়ারি মিজানুর রহমানের বিরুদ্ধে উঠা নারী কেলেঙ্কারির অভিযোগে তদন্তে কমিটি গঠন করে পুলিশ সদরদপ্তর। অতিরিক্ত আইজিপি মাইনুর রহমান চৌধুরী ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার শাহাবুদ্দিন কোরাইশীর নেতৃত্বে এই কমিটি গঠন করা হয়।

গত ৭ জানুয়ারি ‘তুলে নিয়ে বিয়ে করলেন অতিরিক্ত পুলিশ কমিশনার!’ শিরোনামে একটি জাতীয় পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়। এর পরদিন একই পত্রিকায় ‘এক সংবাদপাঠিকার জীবনও বিষিয়ে তুলেছেন ডিআইজি মিজান’ শিরোনামে আরেকটি প্রতিবেদন প্রকাশ হয়। এর পর প্রকাশিত হয় ‘অস্ত্রের মুখে সংবাদপাঠিকাকে তুলে নেয়ার সময় জনতার রোষানলে পড়েন’ শিরোনামে আরও একটি প্রতিবেদন। এরপরই ডিআইজি মিজানুর রহমানকে প্রত্যাহার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email