টাঙ্গাইলে সবচেয়ে উঁচু গাছে ব্রাজিলের পতাকা টানাতে মাদরাসা ছাত্রের মৃত্যু

টাঙ্গাইলের সখীপুরে সবচেয়ে উঁচু একটি মেহগনি গাছে ব্রাজিলের পতাকা টানাতে গিয়ে রাশেদ হাসান (১৪) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গেলো বিকেলে ঢাকা-সাগরদিঘী সড়কের প্রতিমা বংকী এলাকার মেহগনি গাছ থেকে পা পিছলে সড়কের চলন্ত একটি বাসের সামনে পড়ে যায় রাশেদ। এসময় বাসের চাকায় পৃষ্ট হয়ে গুরুতর আহত সে।

রাশেদ উপজেলার প্রতিমা বংকী এলাকার কুয়েত প্রবাসী বছির উদ্দিনের ছেলে এবং প্রতিমা বংকী ফাজিল (ডিগ্রি) মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।

রাশেদ হাসানের চাচা আবুল কালাম আজাদ বলেন, সোমবার বিকেলে ঢাকা-সাগরদিঘী সড়কের প্রতিমা বংকী এলাকার সবচেয়ে উঁচু একটি মেহগনি গাছে ব্রাজিলের পতাকা টানাতে ওঠে রাশেদ। গাছে ওঠার এক পর্যায়ে সে পা পিছলে সড়কের চলন্ত একটি বাসের সামনে পড়ে যায়। এসময় বাসের চাকায় পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি আরও জানান, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাশেদকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে সাতদিন ধরে চিকিৎসা নেয়ার পর রোববার রাতে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email