জাফর ইকবাল, ফয়জুর, পুলিশ, আত্মসমর্পণ, প্রত্যাহার, rtvonline

জাফর ইকবালের হামলাকারী ফয়জুর রহমান বাবা-মা আত্মসমর্পণ ২ পুলিশ সদস্যকে প্রত্যাহার

অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমান বাবা-মা আত্মসমর্পণ করেছেন।

রোববার রাত পৌনে ১১টার দিকে সিলেট মহানগরের জালালাবাদ থানায় আত্মসমর্পণ করেন। ফয়জুরের বাবা আতিকুর রহমান এবং মা মিনারা বেগম।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জ্যোতির্ময় সরকার এসব কথা জানিয়েছেন। এদিকে এই ঘটনায় রোববার দায়িত্বে অবহেলার দায়ে জাফর ইকবালের নিরাপত্তায় থাকা দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া এই তথ্য জানিয়েছেন। তবে তিনি তাদের নাম ও পদবী কী তা জানাননি।

যে অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটে, তার একটি ছবিতে ওই দুই পুলিশ সদস্যকে জাফর ইকবালের থেকে দূরে দাঁড়িয়ে মোবাইল ফোন নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেছে।

শনিবার বিকেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের এক অনুষ্ঠানে হামলার শিকার হন জাফর ইকবাল। পেছনে দাঁড়িয়ে থাকা ফয়জুর ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার সিএমএইচে আনা হয়েছে। পাঁচ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে তার চিকিৎসা চলছে।

ওই রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন জালালাবাদ থানায় হত্যাচেষ্টার অভিযোগ দায়ের করেন। রোববার তা সন্ত্রাস দমন আইনের মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। এদিন বিকেলে ফয়জুর রহমানকে পুলিশ হেফাজতে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email