ছেড়ে দেয়া হলো বিডি জবসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিমকে

বিডি জবসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম ফাহিম মাশরুরকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

তাকে ছেড়ে দেয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের (সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশন) অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার নাজমুল ইসলাম সুমন।

তিনি জানান, ফাহিম মাশরুরের বিরুদ্ধে আনিত অভিযোগের স্বপক্ষে তার ফেসবুক আইডি থেকে তেমন প্রমাণ পাওয়া যায়নি। তবে এ বিষয়টির অধিকতর তদন্ত চলছে।

এর আগে বুধবার(২৫ এপ্রিল) সকালে রাজধানীর কারওরান বাজারে বিডি জবসের কার্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক গণশিক্ষা সম্পাদক মো. আল সাদিক ফাহিম মাশরুরের ‍বিরুদ্ধে গত ২২ এপ্রিল কাফরুল থানায় একটি এজাহার দায়ের করেন। এজাহারে মোট ৮টি অভিযোগ উল্লেখ করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা জানান, মহানগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগের তেজগাঁও জোনাল টিম বুধবার সকাল আটটার দিকে তাকে কারওয়ান বাজারের অফিস থেকে আটক করে।

কাফরুল থানার উপপরিদর্শক রফিক জানান, তার বিরুদ্ধে থানায় ৫৭ ধারায় একটি মামলা আছে। গত ২২ এপ্রিল সাবেক এক ছাত্রলীগ নেতা এ মামলাটি দায়ের করেন। মামলায় তার বিরুদ্ধে বিভিন্ন সময় প্রধনমন্ত্রী ও সরকার বিরোধী বিভিন্ন ছবি ও পোস্ট দেয়ার অভিযোগ আনা হয়েছে।

ফাহিম মাশরুর দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সেবা খাতের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর ২০১২-২০১৩ মেয়াদে সভাপতি ছিলেন।

প্রায় দেড়যুগ আগে বিডিজবস.কম প্রতিষ্ঠা করেন ফাহিম মাশরুর। বিডিজবসের মাধ্যমে দেশের চাকরির বাজারে অনলাইনভিত্তিক আবেদন ও খোঁজখবর নেয়া সহজ হয়। এতে বিডিজবস দ্রুতই আলোচনায় উঠে আসে। এছাড়া তিনি দেশের প্রথম বাংলা সোশ্যাল মিডিয়া বেশতো এবং ই-কমার্স প্রতিষ্ঠান আজকের ডিলের প্রধান নির্বাহী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email