চেয়ারম্যানকে সম্মান না করার অভিযোগে চৌকিদার ও দফাদারকে চাকরিচ্যুত

ইউপি চেয়ারম্যানকে সম্মান না করার অভিযোগে চৌকিদার ও দফাদারকে প্রহার করে চাকরিচ্যুত করেছেন ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবুল।

মঙ্গলবার দুপুরে হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া ইউপি কার্যালয়ে এ ঘটনা ঘটেছে। প্রহৃত ও চাকরিচ্যুতরা হলেন, দফাদার রতন কুমার ধর (৫৫) ও চৌকিদার লোকমান আজাদ (৪০)।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যানের প্রহারে আহত ও চাকরিচ্যুত দফাদার রতন কুমার ধর জানান, প্রতিদিন যথাসময়ে আমরা কর্মস্থলে যোগদান করি। মঙ্গলবার দুপুরে ইউপি কার্যালয়ের বাইরে পান খাওয়ার জন্য দোকানে যাই। এ সময় ইউপি চেয়ারম্যান পরিষদে এসে আমাদের কার্যালয়ে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও মারধর করে। পরে আমার শরীরে থাকা ইউনিফর্মের কলার ধরে টানাহেঁচড়া করে ইউপি কার্যালয় থেকে বের করে দেয়।

বুধবার ১০টার দিকে চাকরিস্থলে গেলে ইউপি সচিব ওবাইদুল আকবর ইউপি চেয়ারম্যানের সঙ্গে আঁতাত করে কর্মস্থলে যোগদান করার পরামর্শ দেন।

বিষয়টির সত্যতা সম্পর্কে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবুল মারধর করার বিষয়টি অস্বীকার করে এ জানান, দফাদার-চৌকিদাররা আমাদের সম্মান করে না। আমাকে সালাম দেয় না, সামনে সিগারেট খায় ও চেয়ারে বসে থাকে। যথাসময়ে চাকরিতে আসে না। ঠিকমতো সার্ভিস দেয় না বলে তাদের চাকরিচ্যুত করেছি এবং বিষয়টি ইউএনও মহোদয়কে ও অবহিত করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email