চিটাগাং মেট্টোপলিটন শপ্ ওনার্স এসোসিয়েশনের ইফতার মাহফিলে বক্তারা

চিটাগাং মেট্টোপলিটন শপ্ওনার্স এসোসিয়েশনের ইফতার মাহফিল-দ্রব্যমূল্যে সহনশীল রাখার জন্য ব্যবসায়ীদের আহবান

নিজস্ব সংবাদদাতা :

চিটাগাং মেট্টোপলিটন শপ্ ওনার্স এসোসিয়েশনের প্রাক বাজেট আলোচনা সভা ও ইফতার মাহফিল সংগঠনের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মুহাম্মদ ফরিদ উদ্দিনের সঞ্চালনায় গতকাল ২ জুন শনিবার বিকাল ৫ টায় স্থানীয় জামাল খান সড়কে অবস্থিত এরোষ্ট্রোক্রেসিতে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বারের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, চ্যানেল আই’র চট্টগ্রাম ব্যুরোচীফ চৌধুরী ফরিদ। প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে দ্রব্যমূল্যে সহনশীল পর্যায়ে রাখার জন্য ব্যবসায়ীদের পরামর্শ প্রদান করেন এবং ব্যবসায়ীদের ন্যায্য দাবীর প্রতি সমর্থন জ্ঞাপন করেন।

সম্প্রতি রমজানের সময় টেরীবাজারে টাস্কর্ফোসের অনাকাঙ্খিত অভিযানের তীব্র নিন্দ জ্ঞাপন করেন। আসন্ন বাজেট সম্পর্কে লিখিত বক্তব্যে সংগঠনের সভাপতি আবুল কাশেম, বাজেটে প্যাকেজ ভ্যাট পূর্বের ন্যায় ১৪,০০০/-টাকা বহাল রাখা, ক্ষুদ্র পুঁজির ব্যবসায়ীদের ভ্যাটের আওতামুক্ত রাখা, ব্যক্তিশ্রেণি কর মুক্ত আয় সীমা ৩,৫০,০০০/-টাকা ও ইতিমধ্যে ভ্যাট কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন মার্কেটে প্রদত্ত হয়রানী মূলক চিঠি প্রত্যাহারসহ বিভিন্ন মার্কেটে সব ধরণের অভিযান অবিলম্বে বন্ধ রাখতে হবে।

এবং টাস্কর্ফোস কর্তৃক বিভিন্ন মার্কেটে অবৈধ পণ্য তল্লাশীর নামে ব্যবসায়ীদের হয়রানী বন্ধ করার জোর দাবী জানান। সম্প্রতি টেরীবাজারে এ ধরণের হয়রানী ও হামলার তীব্র নিন্দা জানান। ভবিষ্যতে এ ধরণের হামলা বন্ধ রাখার জন্য বক্তব্যে তীব্র হুশিয়ারী জানান।

এ সময় উপস্থিত ছিলেন, তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সভাপতি শামশুল আলম, টেরীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল হক, সংগঠনের নেতা মোস্তাক আহমদ চৌধুরী, আহমদ হোসেন, জাকির উদ্দিন সর্দার, বেলায়েত হোসেন, আব্দুল জব্বার, মোঃ জাহাঙ্গীর, মোঃ হারুন, মোঃ কামাল উদ্দিন, দিদার মোহাম্মদ ছাদেক ও সংগঠনের উপদেষ্টা খাইরুল ইসলাম ককসি, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য মো. আবদুল হান্নান কাজল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email