চন্দনাইশ পৌরসভা ও ইউনিয়ন কমিটির ঐক্য পরিষদের সভায় প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ:    চন্দনাইশ,দোহাজারী পৌরসভা ও ৮ ইউনিয়নের সভাপতি সম্পাদকদের নিয়ে গঠিত আ’লীগ ঐক্য পরিষদের উদ্যোগে গতকাল ১৩ জুলাই বিকালে দোহাজারী আবাহনী ক্লাবে এক সভা অনুষ্ঠিত হয়।

দোহাজারী পৌরসভা আ’লীগের সভাপতি আবদুর শুক্কুরের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন- পরিষদের আহ্বায়ক,পৌর আ’লীগের আহ্বায়ক এম কায়ছার উদ্দিন চৌধুরী,মো. আবদুস ছবুর, শাহেদুল আজম কাজেমী, কবির আহমদ সওদাগর,সাইফুর রহমান, মাহাবুবুল আলম বাবুল, আবদুস ছালাম,বশির উদ্দিন মুরাদ, ফরিদুল ইসলাম চৌধুরী, ডাঃ দুলাল কান্তি দে, ফরিদুল আলম চৌধুরী, ডাঃ আবুল হোসেন প্রমুখ। উক্ত সভায় দোহাজারী পৌরসভার ৯ ওয়ার্ডের সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ বলেন, চলতি সপ্তাহে পরিষদের নেতৃবৃন্দ সরকারের দলীয় ব্যক্তিদের অবমূল্যায়ন যেন না হয় এবং সরকারি বরাদ্দ যেন যথাযথভাবে উৎকোষ ছাড়া বিলি বন্টন হয়,সে ব্যাপারে কথা বলবেন। নেতাদের অভিযোগ চন্দনাইশ থানায় মোটা অংকের টাকা ছাড়া মামলা নেয়া হচ্ছে না। নেতা-কর্মীদের মূল্যায়ন না করে অশালীন ব্যবহারের অভিযোগ তুলেছেন। তাছাড়া টি আর, কাবিখার অর্থ টাকা ছাড়া পাচ্ছে না, ভূমি অফিসে নামজারী বা অন্য কোন কাজ অবৈধ অর্থ ছাড়া হচ্ছে না বলে অভিযোগ তুলে তারা এ সিদ্ধান্ত গ্রহণ করেন্। নেতৃবৃন্দ বলেন, তারা দেখা করার পর সংশোধন না হলে পরবর্তীতে ওয়ার্ডের নেতা-কর্মীদের নিয়ে বৃহত্তর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন। আগামী শুক্রবার বিকালে ধারাবাহিকতায় ধোপাছড়ি ইউনিয়ন আ’লীগের সভা অনুষ্টিত হবে।

মুকিম //শনিবার , ১৪ জুলাই ২০১৮, ২৯ আষাঢ় ১৪২৫, ২৭ শাওয়াল ১৪৩৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email