চট্টেশ্বরী রোডে যুবকের উপর অতর্কিত হামলা

নিজস্ব প্রতিবেদকঃ

গত ২৮ এপ্রিল ২০১৮ ইং শনিবার সন্ধ্যা আনুমানিক ৭টার সময় চট্টেশ্বরী রোডে ধ্রুব বড়ুয়া নামে এক যুবকের উপর অতর্কিত হামলা চালায় ৪-৫ জন সন্ত্রাসী, হামলার শিকার ঢাকা নিবাসী ধ্রুব বড়ুয়া নর্থ সাউথ ইউনিভার্সিটি’র ঢাকা- বসুন্ধরা শাখার ২য় বর্ষ (৬ষ্ঠ সেমিষ্টার) এর ছাত্র ,তার পিতার নাম-প্রভাত কুমার বড়ুয়া এবং মাতার নাম শ্যামলী বড়ুয়া ।

জানা যায়, ধ্রুব বড়ুয়া চট্টগ্রামে তার বড় বোনের বাসায় বেড়াতে এসেছিল। হামলার শিকার ধ্রুব বড়ুয়ার ভগ্নিপতি অমরেশ বড়ুয়া চৌধুরী জানান, ঘটনার দিন আনুমানিক সন্ধ্যা ৭টার সময় চকবাজার থানাধীন গুলজার মোড় হতে রিক্সা যোগে চট্টেশ্বরী রোড হয়ে তার বড় বোনের সার্সন রোডস্থ বাসায় যাওয়ার প্রাক্কালে ৪-৫জন অজ্ঞাতনামা সন্ত্রাসী অতর্কিত ধ্রুব বড়ুয়ার উপর হামলা চালায় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে কিল, ঘুষি মারতে থাকে। হামলার সময় উচ্চস্বরে সন্ত্রাসীরা বলে তুই কোথাও গিয়ে আমাদের হাত থেকে বাঁচতে পারবি না, তোকে কেউ বাঁচাতে পারবে না। সন্ত্রাসীদের মারপিট সহ্য করতে না পেরে ধ্রুব বড়ুয়া তাহাকে বাচানোর জন্য মানুষের সাহায্য চেয়ে চিৎকার করতে থাকলে পথচারিরা তাহাকে সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে এগিয়ে এলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।

ধ্রুব বড়ুয়ার পরিবারের লোক এবং ভগ্নিপতির আশংকা হামলাকারীরা তাহাকে অনুসরণ করতে পারে এবং যেকোন মুহুর্তে আবার আক্রমন করতে পারে তাই আতংকিত হয়ে ধ্রুব বড়ুয়ার পক্ষে তার ভগ্নিপতি চকবাজার থানায় জিডি করেন । জিডি নং- ২৬৩ তাং- ০৭/০৫/২০১৮ ইং। ধ্রুব এর পরিবারের সদস্যরা জানান এই পরিস্থিতিতে লেখাপড়া চালিয়ে যাওয়া নিয়েও দুশ্চিন্তায় আছেন। জি,ডি বিলম্বের কারন সম্পর্কে ভগ্নিপতি অমরেশ বড়ুয়া চৌধুরী জানান, পরিবারের সকল বয়ঃজ্যেষ্ঠদের সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নিতে বিলম্ব হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email