চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের মোটর শোভাযাত্রা ও বর্নাঢ্য র‌্যালী

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের মোটর শোভাযাত্রা ও বর্নাঢ্য র‌্যালী

প্রেস বিজ্ঞপ্তিঃ

চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি গোলাম আকবর চৌধুরীর নেতৃত্বে পহেলা বৈশাখ ১৪২৫ বাংলা বর্ষবরন উপলক্ষ্যে প্রিয় চট্টগ্রামবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক মোটর শোভাযাত্রা ও বর্নাঢ্য র্যা লীর আয়োজন করেছেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব।মোটর শোভাযাত্রা সহকারে র‌্যালীটি কেন্দ্রিয় শহীদ মিনার থেকে শুরু করে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। এ সময় নগরবাসীকে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে বৈশাখী শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
সকাল ৯টায় মোটর শোভাযাত্রা সহ র্যা লীর আনুষ্ঠানিক উদ্ধোধন করেন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি গোলাম আকবর চৌধুরী। এ সময় তিনি বলেন, শনিবার,‘পহেলা বৈশাখ ১৪২৫ বঙ্গাব্ধ, বাঙ্গালীর জাতীয় দিবস। বাঙ্গালী জাতি সত্ত্বার আত্মপরিচয়ে পহেলা বৈশাখ আবহমান বাংলায় গুরুত্বপূর্ন ভুমিকা রেখে আসছে। মোটর শোভাযাত্রা সহকারে বর্নাঢ্য র্যা লীর আয়োজন করেছে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ ।”
নগরীর গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি গোলাম আকবর চৌধুরীর নেতৃত্বে। ইপিজেড রেশমী ক্লাবে মোটর সাইকেল শোভা যাত্রাটি শেষ হয়। রেশমী ক্লাবে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মন্জুরুল করিম সুমন পান্তা ইলিশ খাওয়া হয়। আলোচনায় অতিথিরা বলেন, চট্টগ্রাম প্রেসক্লাব এর সভাপতি কলিম সারওয়ার ও সা: সম্পাদক সুকলাল দাস এর আন্তরিক সহযোগীতা কামনা করেন। তিনি বলেন ,আমরা চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব শিশু সংগঠন আপনাদেরকে আমরা পদপ্রদর্শক হিসাবে মেনে চলি। আমাদের ভুল ত্রুটি ক্ষমার চোখে দেখে পথ চলায় সহযোগীতা আশা করেন। বিশেষ অতিথি ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোঃ আহসানুল ইসলাম বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা, সমাজের পথ প্রদর্শক, জাতির বিবেক, আপনারা সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করে জাতি ও সরকারের ভাল কাজ গুলো তুলে ধরে ডিজিটাল দেশ গড়ার সহযোগীতা করবেন। প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনার ডিজিটাল বাংলা, এবং উন্নয়নশীল দেশ গড়ার ভুমিকায় অনলাইন মিডিয়া গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে এবং আগামীতে আরও বেশি ভুমিকা রাখবে এই প্রত্যাশা ব্যাক্ত করেন।
চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব এর যুগ্ন সা: সম্পাদক মন্জুরুল করিম সুমন, সহঃ সভাপতি হামিদুর রহমান,সাধারন সম্পাদক আবু সাইদ,কার্যনির্বাহী সদস্য মোঃ শহিদুল ইসলাম,সকালের বার্তা সম্পাদক চৌধুরী মোঃ রিপন, সিটিজি কন্ঠ ডটকমের সম্পাদক এম আর আমিন,ডাঃ সুমাইয়া সালাম,এম আর তৌহিদ,মোঃ সফিকুল ইসলাম সফিক, জুনায়েত হোসেন, নুরুল কবির দুলাল, গিয়াস উদ্দিন,মোঃ শাহরিয়ার রিপন,মেহেদি হাসান,প্রমুখ।

             চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব।মোটর শোভাযাত্রা সহকারে র‌্যালীটি কেন্দ্রিয় শহীদ মিনারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email