চট্টগ্রামে মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ-এর খেতাব জিতলেন নিয়াজ, সাদমান ও মুনা

চট্টগ্রামে মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ-এর খেতাব জিতলেন নিয়াজ, সাদমান ও মুনা

বন্দরনগরী চট্টগ্রামে দ্বিতীয়বারের মতো আয়োজিত মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতায় ২০১৮ সালের খেতাব জিতে নিয়েছেন নিয়াজ হাসান, সাদমান এবং মুনা। শনিবার রাতে নগরীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ’র মেজবান হলে চট্টগ্রামের বৃহত্তম জিম এন্ড ফিটনেস সেন্টার হ্যামার স্ট্রেংথ-এর উদ্যোগে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে ৭ জন নারী ও পুরুষ বিচারকদের রায়ে ২০১৮ সালের খেতাব অর্জন করেন।

এদের মধ্যে ২০১৮ সালের মিস হ্যামার স্ট্রেংথ খেতাব বিজয়ী হয়েছেন মুনা। মিস্টার হ্যামার স্ট্রেংথ ২০১৮ খেতাব অর্জন করেছেন যৌথভাবে সাদমান এবং নিয়াজ হাসান। প্রতিযোগিতায় বিচারক ছিলেন চলচিত্র অভিনেতা ফেরদৌস আহাম্মেদ, তারিক আনাম খান, বডি বিল্ডার ও সাবেক মিস্টার বাংলাদেশ এম রফিকুল ইসলাম, বিশিষ্ট শিক্ষাবিদ সাফিয়া গাজী রহমান। প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার অধ্যাপক হেলাল নিজামী। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের মুল উদ্যোক্তা হ্যামার স্ট্রেংথ ফিটনেস সেন্টারের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ। অনুষ্ঠানে অংশগ্রহনকারী প্রতিযোগিদের র‌্যাম্প শো, প্রশ্নোত্তর পর্ব, ডান্স শো, কমেডি শো, কনসার্টসহ বিনোদনমুলক বিভিন্ন পর্ব হোটেল রেডিসনের হলভর্তি সহস্রাধীক দর্শককে মুগ্ধ করে রাখে।
হ্যামার স্ট্রেংথ জিম এন্ড ফিটনের সেন্টারের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, চট্টগ্রামে দ্বিতীয় বারের মতো সবচেয়ে বড় জমকালো আয়োজনে মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রেডিসনের চুড়ান্ত পর্বে ১০ জন নারী ও ১০ জন পুরুষ অংশগ্রহন করেন। হ্যামার স্ট্রেংথ এ জিম ও শরীর চর্চার মাধ্যমে নিজের সৌন্দর্য্য ফুটিয়ে তোলা ও মন ও শরীরকে শতভাগ কর্মচঞ্চল রাখতে সক্ষম সৌন্দর্য্য পিপাসু তরুন-তরুনীদের নিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেথং খেতাব ছাড়াও অন্যান্য ক্যাটাগরিতে বিজয়ী হয়েছে বিগেস্ট ওয়েট লুজার (ফিমেল) আফসানা মুন এবং খালেদা আক্তার, বেস্ট ওয়েট লুজার (মেল) ফারদিন, বেস্ট ফিগার খেতাব পেয়েছেন ফাতেমা সুলতানা, বেস্ট ফিজিক খেতাব পেয়েছেন শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে প্রতিযোগিদের র‌্যাম্প শো’র পাশাপাশি কনসার্টে গান পরিবেশন করেন পাওয়ার ভয়েস তাসনিম আনিকা, কমেডি শো পরিবেশন করেন মিরাক্কেল খ্যাত আরমান, ডান্স পারফরমেন্স করে ওটু স্ট্রিট ডান্স গ্রুপ। অনুষ্ঠানটি বিভিন্ন পর্বে উপস্থাপনা করবেন হ্যামার স্ট্রেংথ এর চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ, টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির এবং স্মিতা চৌধূরী। পুরো আয়োজনে অনলাইন মিডিয়া পার্টনার ছিলো জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডট কম। অনুষ্ঠানে রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধানকে ক্রেষ্ট প্রদান করা হয় আয়োজকদের পক্ষ থেকে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হ্যামার স্ট্রেংথ এর পরিচালক শাহেদ হোসেন, আবুল মনসুর, সায়হান হাসনাত। এছাড়া চট্টগ্রাম নগরীর বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email