চট্টগ্রামে বহুল আলোচিত তাসফিয়া ‘হত্যা মামলার’ অন্যতম আসামি গ্রেফতার

চট্টগ্রামের আলোচিত তাসফিয়া আমিন ‘হত্যা মামলার’ অন্যতম আসামি আশিক মিজানকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৩ মে) দিনগত রাতে নগরীর নাসিরাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কর্ণফুলী জোনের এসি জাহেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গ্রেফতার আশিক মিজান নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগ গাউসিয়া আবাসিক এলাকার আবুল হাশেমের ছেলে। এর আগে তাসফিয়ার মৃত্যুর পর তার বন্ধু আদনান মীর্জকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানান, চট্টগ্রাম জেলার রাউজান উপজেলায় নানার বাড়িতে আত্মগোপনে ছিল আশিক মিজান। সম্প্রতি নানার বাড়ি থেকে শহরে ফিরে আসে। গ্রেফতার আশিক ফেসবুক ভিত্তিক ‘রিচ কিডস গ্যাংস্টার’ নামের একটি গ্রুপের সদস্য এবং মামলার প্রধান আসামি আদনান মীর্জার বন্ধু।

গত ২ মে সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্রী তাশফিয়ার মরদেহ পাওয়া যায় পতেঙ্গার নেভাল এলাকায়। ৩ মে তাসপিয়ার বাবা মোহাম্মদ আমিন পতেঙ্গা থানায় তাসপিয়াকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ এনে আদনান মির্জাকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযোগ রয়েছে, আসিফ মিজানের ব্যবহৃত গাড়ি দিয়েই ঘটনার দিন আদনান তাসফিয়ার সঙ্গে প্রথম সাক্ষাতে যায়।

মামলায় ‘রিচ কিডস গ্যাংস্টার’ নামের ফেসবুক গ্রুপের চার সদস্য সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্র শওকত মিরাজ ও আসিফ মিজান, আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজের ছাত্র ইমতিয়াজ সুলতান ইকরামসহ ৬ জনকে আসামি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email