চট্টগ্রামে পিতার সামনে পুত্র খুন

নিজস্ব সংবাদদাতা :

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নগরীর চট্টেশ্বরীর ২ নং পল্টন রোডস্থ সাবেক মন্ত্রী এম এ মান্নানের বাড়ীর বিপরীত প্বার্শে মোঃ আবু জাফর অনিক(২৬)কে বাবার সামনে প্রকাশ্যে গুলি ও ছুরিকাঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা ।

নিহতের বাবা মোঃ আবু নাসির  জানান, মোটর সাইকেলের হর্ণ বাজানোকে কেন্দ্র করে ব্যাটারি গলি এলাকায় একটা ঝামেলার সৃষ্টি হয়। কিন্তু তা প্রায় নিস্পত্তি হয়ে যায় । তারপরও প্রায় ৩০ জন সশস্ত্র ক্যাডার এসে আমার ছেলেকে আমার সামনে হত্যা করে পালিয়ে যায়।

প্রত্যক্ষ দর্শী কফিল  জানান, এরা এসে প্রথমে ৩/৪ টা ফায়ার করে পরে্ অনিককে ছুরি দিয়ে আঘাত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

নিহতের স্ত্রী রিমা আক্তার অরিন (২১)জানান, ওরা আমার দেবরকে মারধর করে পরে আমার স্বামীকে হত্যা করেছে। যারা আমার স্বামীকে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই।

নিহতের মা আকতার বেগম(৪৫) জানান ওরা আমার ছেলেকে বিচারের কথা বলে নিয়ে গিযে হত্যা করেছে। আমার বুকের ধনকে যারা কেড়ে নিয়েছে, তাদের ফাঁসির দেওয়ার দাবী জানাচ্ছি ।

১৫নং বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন  জানান, আমাকে অনিকের বাবা ফোন দিয়ে বলেছিলেন যে আমার ছেলেকে মেরে ফেলেছে এটা শুনার পর দ্রুত প্রশাসনকে জানায় এবং দ্রুত ঘটনাস্থলে আসি। এলাকাবাসীর সুত্র দিয়ে হত্যাকারীরা মাদক ব্যবসায়ী বলে জানান তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, স্থানীয় তুষার বাহিনী একটা মিমাংসিত বিষয় নিয়ে ছুরিকাঘাত করে অনিককে হত্যা করে বলে প্রাথমিকভাবে জানা যায়। আমরা বিষয়টি খতিয়ে দেখছি এবং শীঘ্রই তদন্ত করে যথাযত ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email