চকরিয়া উপজেলা ফুটবল দলের নাম ঘোষণা

কক্সবাজার জেলা প্রশাসক ফুটবল লীগের মাঠ গড়াচ্ছে আগামী ৭ মে। বীর শ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উপজেলা পর্যায়ে ফুটবল টিমের এই খেলা।
এ উপলক্ষে চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সভায় চকরিয়া উপজেলা ফুটবল দলেরখেলোয়াড়দের তালিকা প্রকাশ করা হয়েছে।
চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত
থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবু তপন কান্তি দাশ, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কোনাখালী ইউপি দিদারুল হক সিকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, ক্রীড়া সংস্থার সদস্য ও চকরিয়া উপজেলা টিমের কোচ মো.নুরুল আবছার , ওয়াহেদ উদ্দিন ইবনু, শেখ আহমদ, সাজ্জাদ হোসেন প্রমুখ।

এদিকে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এ অংশগ্রহণের লক্ষ্যে চকরিয়া উপজেলা ফুটবল টিমের জন্য প্রাথমিক খেলোয়াড় তালিকা প্রকাশ করা হয়েছে।

স্থানীয় খেলোয়াড়দের মধ্যে (গোলকিপার) ১/জিকু (ডুলাহাজারা), ২/জহির, ৩/বাবু, (ডিফেন্স), ৪/আরিফ(ডুলাহাজারা), ৫/সালাউদ্দীন
(বদরখালী), ৬/রফিক(খুটাখালী), ৭/জমির (চকরিয়া পৌরসভা), ৮/নজরুল বাবু (মালুমঘাট), ৯/মিনহাজ (ডুলাহাজারা), ১০/ রবি(মালুমঘাট), (মধ্যমমাঠ), ১১/শুশান্ত ত্রিপুরা (মালুমঘাট), ১২/আরিফ(বদরখালী), ১৩/ইব্রাহীম(মালুমঘাট), ১৪/পলাশ (ডুলাহাজারা), ১৫/সাগর (মালুমঘাট), ১৬/ বাপ্পি (খুটাখালী), ১৭/সাগর ছোট (ফাসিয়াখালী), ১৮/জয়নাল (ডেমুশিয়া), ১৯/মাসুদ(কাকারা), (স্ট্রাইকার) ২০/ আবছার (ডুলাহাজারা), ২১/রাসেল (কাকারা), ২২/ফয়সাল (মালুমঘাট), ২৩/ রিদুয়ান(চকরিয়া), মোস্তাফা (খুটাখালী),
রাফু (চকরিয়া), আরফাত (মালুমঘাট), ভুট্টো (ডুলাহাজারা) ,সাইফুল (ডুলাহাজারা), সায়েম (ডুলাহাজারা),শহিদুল ইসলাম ইমন (ডুলাহাজারা), বিকাশ(মালুমঘাট) মারুফ (সুরাজুপুর)।
চকরিয়া উপজেলা টিমের সকল ফুটবলারদের এবং আগ্রহী সকল ফুটবলারদের আগামী ৪/৫/১৮ ইং রোজ শুক্রবার চকরিয়া পাইলট হাইস্কুল মাঠে প্রয়োজনীয় জিনিষপত্রসহ বিকাল ৩ ঘটিকার সময় উপস্থিত হয়ে চকরিয়া উপজেলা টিমের ম্যানেজার কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার ও টিমের কোচ নুরুল আবছার (০১৮১৮৭৬৬৬৭৩) এর কাছে আগ্রহী সকল খেলোয়াড়কে রির্পোট করতে অনুরোধ জানিয়েছেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান ও সাধারণ সম্পাদক আলহাজ ফজলুলকরিম সাঈদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email