গোসল করতে নেমে নিঁখোজ হল গ্রামার স্কুলের পাঁচজন কোমলমতী শিক্ষার্থী

চকরিয়ায় মাতামহুরীর চরে ফুটবল খেলতে গিয়ে ৫ জন স্কুল ছাত্রের সলিল সমাধি

মোসলেহ উদ্দিন কবি। চকরিয়া।কক্সবাজার :

চকরিয়ায় মাতামহুরী নদীতে ফুটবল খেলতে গিয়ে ৬জন স্কুল ছাত্র নিখোঁজ,তৎমধ্যেএকজন জীবিত উদ্ধার।৬জনের মধ্যে ২জন আনোয়ার শপিং কমপ্লেস্কের স্বত্তাধিকারি আনোয়ার হোসেনের সন্তান বলে জানা গেছে।

শনিবার (১৪ জুলাই) বিকাল ৪ টার দিকে মাতামুহুরী ব্রিজের নীচে (পূর্বপাশে) ঘটনাটি ঘটে। মাতামুহুরী ব্রীজের নীচে হাজার হাজার উৎসুক জনতার ভীড় পরীলক্ষিত হয়েছে।। ব্রাজিল ও আর্জেন্টিনা এই দুই দলে বিভক্ত হয়ে খেলার সময় চকরিয়া মাতামুহুরী নদীতে ৬ স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে।

নিখোঁজ ছাত্ররা হলো- চকরিয়া গ্রামার স্কুলের স্কুলের দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র সাঈদ জওয়াদ অরবিহ, পূণ্য ভট্টাচার্য্য, ফারহান বিন শওকত,আমিনুল ইসলাম এমশাদ এবং এমশাদের ভাই একই স্কুলের ৮ম শ্রেনীর ছাত্র আফতাফ হোসেন মেহরাব। উক্ত খবরেরর সত্যতা নিশ্চিত করেছেন স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।

তিনি জানান, ব্রাজিল ও আর্জেন্টিনা দলে বিভক্ত হয়ে স্কুলের ছাত্ররা খেলা করছিল। এক পর্যায়ে বল নদীতে পড়ে গেলে আনতে যায় ছাত্ররা। বল আনতে গিয়ে একে একে ৬জন পানি ডুবে যায়।

খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও উদ্ধারকর্মীদের জানানো হয়েছে। প্রশাসনের সহায়তায় নিখোঁজ ৫ ছাত্রকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। এই রিপোর্ট লিখাকালে তাদের উদ্ধার তৎপরতা চালাচ্ছে উদ্ধারকর্মীরা। ফায়ার সার্ভিসের উদ্ধার টিম এ পর্যন্ত তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email