চকরিয়ার বরইতলীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক আহত

মোসলেহ উদ্দিন-চকরিয়া।

চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা এলাকায় দাবিকৃত চাঁদা না দেওয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ৬টায় ইউনিয়নের বিবিরখিল এলাকায় এঘটনা ঘটে। আহতের নাম মোহাম্মদ শোয়াইব (২৪)। তিনি বরইতলী ইউনিয়নের পহরচাঁদা এলাকার কুতুব উদ্দিনের পুত্র।

আহত শোয়াইব অভিযোগ করেন, বরইতলী ইউনিয়নে কিছু যুবক ও ছাত্রদের নিয়ে পহরচাঁদা আর্দশ পাঠাগার নামের একটি সামাজিক সংগঠন গঠন করে। সংগঠনের সকল সদস্য মিলে সংগঠনের জমি কিনেন। জমি কেনার পর থেকে পহরচাঁদা শীর্ষ ডাকাত মোহাম্মদ নোমান, তুষার ও তোফাইলের নেতৃত্ব সংগঠনের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে আসছে।

দাবিকৃত চাঁদা না দেওয়ায় নোমান ও তার দল মিলে শুক্রবার সন্ধ্যায় শোয়াইব ব্যবসায়িক কাজ শেষে বাড়ি ফেরার পরে ইউনিয়নের বিবিরখিল এলাকায় পৌঁছালে তাকে মোটর সাইকেল গতিরোধ করে উপর্যুপরি ছুরিকাঘাত করে টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করান।

এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন তার পরিবার। জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, যুবকের উপর হামলার ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email