চকবাজার ডিসি রোডে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত ১

নিজস্ব সংবাদদাতা :

 নগরীর চকবাজার ডিসি রোড এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছে। নিহতের নাম মো. ফরিদুল ইসলাম (৩৫)। শুক্রবার (২৭ এপ্রিল) বিকেল তিনটার দিকে এ ঘটনা ঘটে।

এছাড়া এ ঘটনায় আহত হয়েছে তিনজন। আহতরা হলেন সাগর (১৮), সাইমুন (২৮) ও মনির।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরীর ডিসি রোডের কালাম কলোনীতে শুক্রবার দুপুরে নগর ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি ও চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি নুর মোস্তফা টিনুর অনুসারীদের মধ্যে বাকবিতন্ডা হয়।

একপর্যায়ে তা সশস্ত্র সংঘর্ষে রুপ নেয় । শুরু হয় গোলাগুলি। পরে সংঘর্ষ ছড়িয়ে পড়ে পুরো কলোনী জুড়ে । দুই ঘন্টা সংঘর্ষের পর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেষ খবর পাওয়া পর্যন্ত সংঘর্ষে ফরিদুল ইসলাম (৩৫) নামে একজন নিহত হয়েছে। সে ডিসি রোডের চান মিয়া মুন্সি লাইন এলাকার নুরুল ইসলামের ছেলে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোহাম্মদ নুরুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, সংঘর্ষ আপাতত থেমে গেছে। আমরা ঘটনার কারন যাচাই বাছাই করে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ‘ডিসি রোড থেকে আসা গুলিবিদ্ধ একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। তার বুকে গুলি লেগেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email