গাজীপুরে স্বর্ণের ও ইলেকট্রনিক্স দোকানে চুরি

গাজীপুরে স্বর্ণের ও ইলেকট্রনিক্স দোকানে চুরি

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকার ইয়াকুব আলী মাস্টার মার্কেটের সুপ্রিয়া জুয়েলার্স নামে এক স্বর্ণের দোকানে ও জৈনাবাজারের নাজিম উদ্দিন সুপার মার্কেটের মায়ের দোয়া ইলেকট্রনিক্স দোকানে চুরির ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ৩ জুলাই মঙ্গলবার সকালে পুলিশ মাওনা চৌরাস্তা এলাকার ইয়াকুব আলী মাস্টার মার্কেটে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এর আগে সোমবার রাতে ওই মার্কেটের সুপ্রিয়া জুয়েলার্সে এ ঘটনা ঘটেছে।

স্বর্ণের দোকানের মালিক শ্রী বাবন চন্দ্র দাস বলেন, সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। মঙ্গলবার সকালে এসে তালাবদ্ধ দোকান খুলে চুরির ঘটনাটি নিশ্চিত হই।

বাবন চন্দ্রের দাবি, তার দোকানের পাশের মুনমুন কসমেটিক্স অ্যান্ড ব্যাগ হাউজের দোকানের সাটার তুলে দুই দোকানের দেয়াল ভেঙে চোর সুপ্রিয়া জুয়েলার্সে ঢুকে। পরে সেখান থেকে ১০ ভরি স্বর্ণ, ১০০ ভরি রূপা, নগদ ২১ হাজার টাকা এবং দোকানের সিসি ক্যামেরার যন্ত্রপাতি নিয়ে যায় চোর।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তের জন্য তথ্য সংগ্রহ করা হচ্ছে।

অপরদিকে ২ জুলাই সোমবার দিবাগত রাতে শ্রীপুরে জৈনাবাজারের নাজিম উদ্দিন সুপার মার্কেটের মায়ের দোয়া ইলেকট্রনিক্স দোকানে চুরির ঘটনা ঘটে।

জৈনাবাজারের নাজিম উদ্দিন সুপার মার্কেটের মায়ের দোয়া ইলেকট্রনিক্স দোকানের মালিক এমদাদুল হক মিলন জানান, রাত ১২টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। মঙ্গলবার সকাল ১০টার দিকে দোকান খুলে মালামাল নিচে ছড়ানো ছিটানো ও দোকানে টিনের চালও কাটা অবস্থা দেখতে পাই। এতে দোকানে থাকা বিভিন্ন রকমের মোবাইল ফোন, এলইডি টিভি, ল্যাপটপ ও নগদ টাকাসহ প্রায় ৮লাখ পয়তাল্লিশ হাজার টাকার মালামাল লুট করে নেয়।

এ ব্যাপারে শ্রীপুর থানার এসআই মোঃ মনিরুজ্জামান মিয়া জানান, ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। খুব শ্রীঘ্রই প্রকৃত ঘটনা উদঘাটন করে অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email