জীপুরে সোনালী ব্যাংকের এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করার ঘটনায় ২ পুলিশ প্রত্যাহার

গাজীপুরে ব্যাংক কর্মকর্তাকে পেটানো ২ পুলিশ প্রত্যাহার

আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি:
গাজীপুরে সোনালী ব্যাংকের এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করার ঘটনায় ট্রাফিক পুলিশের এক সার্জেন্ট ও এক কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে।

২২ জুলাই রবিবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের সাতাইশ এলাকায় ঘটনা ঘটেছে।

আহত মোঃ আলী হোসেন (৪৫) সোনালী ব্যাংকের জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র কর্মকর্তা। তিনি সাতাইশ ব্যাংক পাড়া এলাকার বসবাস করেন।

ব্যাংক কর্মকর্তার আলী হোসেন জানান, তিনি সকাল ৯টার দিকে বাসা থেকে রিকশাযোগে ব্যাংকের উদ্দেশে রওনা দেন। পথে সাতাইশ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওঠার সময় সেখানে কর্তব্যরত সার্জেট মোঃ ফিরোজ এবং কনস্টেবল শ্যামল দত্ত তার রিকশার গতিরোধ করেন। রিকশা আর যেতে দেওয়া হবে না বলায় চালকের সঙ্গে দুই পুলিশ সদস্যের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পুলিশ সদস্যরা রিকশাচালককে মারধর শুরু করায় তিনি এর প্রতিবাদ করেন। এ সময় পুলিশ সদস্যরা তাকেও বেদম প্রহার করে। ঘটনা দেখে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার ও দুই পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে। খবর পেয়ে ট্রাফিক ও টঙ্গী থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

তিনি আরো জানান, দুই পুলিশ সদস্য তাকে এলোপাতাড়ি মারধর করে। তার হাতের নখ ফেটে গেছে। তিনি টঙ্গী সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

গাজীপুর ট্রাফিক বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালেহ উদ্দিন আহমেদ জানান, সার্জেট ফিরোজ প্রধান ও কনস্টেবল শ্যামল দত্তকে তাৎক্ষণিক প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email