গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি আখতারউজ্জামান।

গাজীপুরের কালীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা ৩১ জুলাই মঙ্গলবার গাজীপুর জেলা পরিষদের উদ্যোগে কালীগঞ্জের দক্ষিণ সোম গ্রামে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি আখতারউজ্জামান।

সাবেক জেলা ছাত্রলীগ নেতা আবু নাসের মোহনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কে বি এম মফিজুর রহমান খান, জেলা পরিষদের সদস্য তাসলিমা রহমান লাভলী, তুমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর বাক্কু, নাগরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির, বাহাদুরসাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন আহামেদ, জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খায়রুল আলম, কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, মুক্তিযোদ্ধা রেজাউল করিম হুমায়ূন, গাজীপুর জেলা কৃষক লীগের সভাপতি আতিকুর রহমান লিটন, কালীগঞ্জ শ্রমিক কলেজের সাবেক ভিপি বেনজীর আহমেদ, সাবেক সভাপতি আফসার হোসেন, মোতাহার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুঃ বজলুর রহমান প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আখতারউজ্জামান বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে আগস্ট মাসব্যাপী কালীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে। এসব কর্মসূচির মাধ্যমে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানানোর পাশাপাশি শোককে শক্তিতে রূপান্তরিত করার জন্য তিনি স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করার ব্যাপারে সক্রিয় হতে নেতাকর্মীদের অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email