গাইবান্ধায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তার স্ত্রী ইয়াবাসহ গ্রেপ্তার

নিউজ ডেস্কঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবীর সুমন ও তার স্ত্রী একই উপজেলার ভগবানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রওগোলে জান্নাত এ্যানিকে ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও বিয়ারের ক্যানসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গাইবান্ধা শহরের ডিসি অফিসের অদূরে হায়দার আলী নামে এক ব্যক্তির ভাড়া বাসা থেকে তাদের গেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত ফিরোজ কবির সুমন পলাশবাড়ী উপজেলা সদরের জামালপুর গ্রামের নজরুল ইসলাম দুদু মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গাইবান্ধা শহরের ডিসি অফিসের অদূরে ধানঘড়া এলাকায় হায়দার আলীর বাসা ভাড়া নিয়ে পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবীর সুমন ও তার স্ত্রী রওগোলে জান্নাত এ্যানি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে পুলিশ অভিযান চালায়। এসময় সুমন ও তার স্ত্রীকে ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও বিয়ারের ক্যানসহ গ্রেপ্তার করে পুলিশ।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, ফিরোজ কবির সুমন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এদিকে আটকের পর ফিরোজ ও তার স্ত্রীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আমিরুল মুকিম // বুধবার, ০১ আগস্ট ২০১৮ // ১৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email