গলাচিপায় স্কুল ছাত্রীকে অপহরণ শ্লীলতাহানীর চেষ্টা – ৩ সন্ত্রাসীকে পুলিশে সোর্পদ

পটুয়াখালী প্রতিনিধি: স্কুল থেকে বাড়ি ফেরার পথে পটুয়াখালীর গলাচিপার পানপট্টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে শ্লীলতাহানীর চেষ্টা করে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে উপজেলার পানপট্টি ইউনিয়নের তুলাতলী গ্রামে। এঘটনায় সোমবার দুপুরে ৩ সন্ত্রাসীকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে স্কুল কর্তৃপক্ষ।

ওই ছাত্রীর পরিবার ও স্কুল কর্তৃপক্ষ জানায়, উপজেলার পানপট্টি গ্রামদ্দন গ্রামের পানপট্টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে তুলাতলি গ্রামের কানাই কাপালির বাড়ির কাছে এলে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী রুবেল চৌকিদারের নেতৃত্বে ৫/৬ জন সন্ত্রাসী দেশী অস্ত্র প্রদর্শন করে অপহরণ করে পাশের নির্জন পুকুর পাড়ে ঝোপের আড়ালে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। এসময় সন্ত্রাসীরা মোবাইল ফোনে ওই ছাত্রীর অশ্লিল ছবি তোলে। এক পর্যায় ওই ছাত্রীর ডাক চিৎকারে এলাকাবাসী ও স্কুল কর্তৃপক্ষ ছাত্রী উদ্ধার করে। এঘটনায় সোমবার দুপুরে ওই সন্ত্রাসীরা স্কুলে এসে প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকদের হুমকি দিলে উত্তেজিত ছাত্র-ছাত্রীরা সন্ত্রাসী রুবেল চৌকিদার, ইব্রাহিম ও ইমরানকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে।

গলাচিপা থানার উপ-পরির্দশক জাকারিয়া জানায়, রুবেল ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে মাদকসহ আরও অসামাজিক কাজের অভিযোগ রয়েছে।

মুকিম // সোমবার , ১৬ জুলাই ২০১৮,৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email