খুটাখালীতে মাছ ধরতে গিয়ে ২ সন্তানের জনক নিহত

বাড়ির পাশে পুকুরে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পা পিছলে পড়ে পানিতে ডুবে সাইফুল ইসলাম সবুজ (৩১) নামের ২ সন্তানের জনকের মৃত্যুর খবর পাওয়া গেছে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন। রবিবার (২৪জুন) সকাল ১০টার সময় চকরিয়া উপজেলার খুটাখালী ৭নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়ায় ঘটে এ ঘটনা। সবুজ বর্ণিত ইউনিয়নের ৭নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়ার বজল আহমদের পুত্র। স্থানীয় ওয়ার্ড মেম্বার ওয়াশিম আকরাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

খুটাখালী পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শক সবুজের ভাই মো: শফিকুল ইসলাম জানান, এদিন সকালে তার ভাই সবুজ জাল দিয়ে বাড়ির পাশে পুকুরে মাছ ধরতে যায়। জাল মারার সময় সে স্ট্রোক করে পুকুরে ঢলে পড়ে। দীর্ঘক্ষন সে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজ করতে যায়। এসময় তাকে পুকুরের পানিতে ভাসতে দেখে তারা শোর চিৎকার দেয়। তাদের শোরচিৎকারে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে চিকিৎসকের নিকট নেয়া হলে ডা: তাকে মৃত ঘোষনা করেন।

তিনি আরো জানান, তার ভাই দীর্ঘদিন ধরে বিদেশে ছিলেন। কোমরে জয়েন্টে সমস্যার কারনে সে দেশে ফেরত আসে। তার ২ সন্তান ও স্ত্রী রয়েছে। এদিন বাদে আছর উত্তর ফুলছড়ি স্কুল মাঠে তার নামাজে জানাযা অনুষ্টিত হওয়ার কথা রয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email