খালেদার সাজা হওয়ায় জনগণ কোনো প্রতিক্রিয়া দেখায়নি: সেতুমন্ত্রী

খালেদার সাজা হওয়ায় জনগণ কোনো প্রতিক্রিয়া দেখায়নি। তাই বিএনপি আন্দোলনের অক্ষমতায় শান্তিপূর্ণ আন্দোলনের কর্মসূচি গ্রহণ করেছে। সেইসঙ্গে আন্দোলনের নামে আদালত অবমাননা করছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শুক্রবার সকালে নারায়ণগঞ্জের কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর ওপর কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতুর নির্মাণ এবং বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের উদ্বোধনকালে তিনি একথা বলেন।

সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপি যদি নির্বাচন থেকে সরে দাঁড়ায় তাহলে আমাদের কিছু করার নেই। তবে আমরা প্রতিদ্বন্দ্বিতাহীন নিরামিষ নির্বাচন চাই না। অর্থবহ এবং অংশগ্রহণমূলক নির্বাচন চাই। যে কারণে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক এটা আমরা চাই।

কাদের বলেন, কারাগারে ডিভিশন প্রিজনরা ডিভিশন যেভাবে পায় খালেদা জিয়া তা পাচ্ছেন। সেইসঙ্গে নিজস্ব গৃহপরিচালিকা পাচ্ছেন। যা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন ঘটনা।
প্রকল্প কাজ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, প্রায় আট হাজার চারশ’ ৮৭ কোটি টাকা ব্যয়ে তিনটি সেতুর নির্মাণ ও পুরাতন সেতুর পুনর্বাসন কাজ বাস্তবায়ন হচ্ছে। এ প্রকল্পের কাজ আগামী নভেম্বরে মধ্যে শেষ হবে।
এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সেতু নির্মাণ প্রকল্পের পরিচালক সাইদুল হক, সড়ক বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুল সবুল, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মঈনুর হক এবং দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব:) মোহাম্মদ আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email