মুছলিহীন ইপিজেড থানার উদ্যোগে ওয়াজ মাহফিল ক্ষমতা ক্ষণস্থায়ী-ইসলাম চিরস্থায়ী , মাওঃখলীলুর রহমান নেছারাবাদী

ক্ষমতা ক্ষণস্থায়ী-ইসলাম চিরস্থায়ী -মাওঃখলীলুর রহমান নেছারাবাদী

হোসেন বাবলা: নগরীর ইপিজেড থানার আকমল আলী রোডস্থ লন্ডনীর মাঠে মুছলিহীন কমিটির উদ্যোগে ওয়াজ মাহফিল বিশিষ্ট সমাজসেবী হাজী আবছার সওদাগরের সভাপতিত্বে ২রা এপ্রিল সোমবার রাতে সম্পন্ন হয়। মাহপিলে প্রধান মেহমান হিসেবে আলোচকের বক্তব্য রাখেন পীরে কামেল কায়েদ ছাহেব হুজুর রহ(ঝালকাঠি)’র ছাহেবজাদা আমীরুল মুছলিহীন আলহাজ্ব মাওলানা মুহাম্মদ খলীলুর রহমান(নেছারাবাদী হুজুর)উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন,ইসলাম শান্তির ধর্ম এবং বিশ্বময় কল্যাণ ও ঐক্য প্রতিষ্ঠার একমাত্র আলোকবর্তিকার দিক-দর্শন।কিন্তু কিছু কু-চক্রী আর দুষ্ট লোকের অপকর্মে গোটা মুসলিম জাতি কে আজ কলঙ্গের দায় বহন করতে হচ্ছে।সকল ধর্মপ্রাণ মুসলিম মিল্লাত ঐক্যহোন আর অরাজকতা এবং সন্ত্রাসবাদ-জঙ্গিবাদ,রুগ্ন রাজনীতি,দুর্নীতিবাজদের লাগাম টেনে ধরে প্রকৃত ইসলাম প্রতিষ্ঠায় সবাই দল-মত নির্বিশেষে মিলিত হউন।তিনি আরো বলেন, ক্ষমতা ক্ষণস্থায়ী-ইসলাম চিরস্থায়ী। এর মধ্যে কোন সন্দেহ নাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-চ.বি যোগাযোগ ও সাংবাদিক বিভাগের প্রফেসর ডঃ মোঃ শহিদুল হক, আইআইসি’র প্রফেসর ডঃ আমিনুল হক,৩৯নং ওযার্ড কাউন্সিলর পরিষদের সদস্য এবং মাহফিলের আহবায়ক মোঃ সেলিম রেজা,মুছলিহীন কমিটির সভাপতি আলহাজ্ব এস.এম. জাহাঙ্গীর আলম,উদযাপন কমিটির সদস্য সচিব মোঃ হেমায়েত কন্ট্রাকটর,মুফতি মাওলানা আবু হানিফা নোমান।

এসময় মঞ্চে সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন-সমাজসেবী জাকির হোসাইন চেয়ারম্যান,লায়ন মুজিবুর রহমান,জসিম উদ্দিন দুলাল,মোঃ আবু সায়েম,আব্দুল্লাহ আল নোমান,বাবুল মৃদা,জসিম উদ্দিন(কম্পিটার)সিরাজুল ইসলাম প্রমুখ।

ওয়াজ মাহফিল শেষে রাতে দেশ -জাতির কল্যাণ ও এইচ.এসসি পরিক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email