কামাল আহাম্মদের মতো মানুষরা সমাজে আছে বলেই শিক্ষা প্রসারতা পেয়েছে : সেলিম আফজল

হোসেন বাবলা নিজস্ব প্রতিবেদক: নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার,সরকারী সহকারী খাদ্য কর্মকর্তা, মুক্তিযোদ্ধের সংগঠক ও লেখক কামাল আহাম্মদের মৃত্যুতে ২৪ জুন রোববার সকালে দঃহালিশহর উচ্চ বিদ্যালয়ে শিক্ষক মিলনায়তনে এক শোক ও স্মরণ সভায় সভাপতির বক্তব্যে পরিচালনা পর্ষদের সভাপতি সেলিম আফজল উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন,পতেঙ্গা-হালিশহর অঞ্চলে পূর্বাচল গ্রন্থাগারের সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান-সংগঠন ছিলো বলেই আজকের এই বৃহত দঃহালিশহর উচ্চ বিদ্যালয় টি প্রতিষ্টা পেয়েছে । তিনি অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।আমরা তারঁ বিদেহী আত্মার শান্তি সহ পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

শিক্ষক ওসমান গনি সঞ্চালনায়ে শোক সভায় আরো বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ইসমাইল,সিনিয়র শিক্ষক মোঃ ইয়াকুব আলী,পরিচালনা সদস্য-মোঃ সৈয়দ আলম,মোঃ শরীফ,এম.এ আক্তার উদ্দিন,আনোয়ার কামাল,শিক্ষক প্রতিনিধি সদস্য ফজলুল করিম,শিক্ষক গোলাম মহিউদ্দিন,শিক্ষক মুনিরুল আনোয়ার,মাওঃ মোক্তার আহম্মদ,মোঃ ইলিয়াছ আলী,বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র সাংবাদিক বাবুল হোসেন বাবলা,মনিরুল ইসলাম হিরু, এস, কে সাগর।

নেতৃবৃন্দরা একই দিন বিদ্যালয়ের শিক্ষক সোহেল চৌধুরীর পিতা শিক্ষক বাবুল চৌধুরী এবং শিক্ষীকা রাবেয়া বেগেমর পিতা শফিউল আলমের মৃত্যুতে ওশোক প্রকাশ করে স্মরণ করেন।স্মরণ সভা শেষে শিক্ষক মাওলানা মোঃ আবু তাহের কামার আহাম্মদ সহ মৃত্যু বরণ কারীদের জন্য বিশেষ মুনাজাত পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email