নয়াপল্টনের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

কাদেরের বক্তব্য,খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখার গভীর ষড়যন্ত্রের ইঙ্গিত

রোববার (২০ মে) বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন ‘খালেদা জিয়ার সঙ্গে নির্বাচনের বিশাল সম্পর্ক আছে। কাদেরের বক্তব্য, খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখার গভীর ষড়যন্ত্র। এটা জবরদস্তিমূলক, একতরফা নির্বাচনেরই ইঙ্গিত দিচ্ছে।’

রিজভী বলেন, আমি ওবায়দুল কাদের সাহেবের উদ্দেশে বলতে চাই-বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মানেই জাতীয়তাবাদী শক্তির প্রতীক, খালেদা জিয়া মানেই বিএনপি, খালেদা জিয়া মানেই গণতন্ত্র।

তিনি বলেন, খালেদা জিয়ার নেতৃত্বেই বিএনপি নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনে অংশ নেবে। খালেদা জিয়াবিহীন কোনো জাতীয় নির্বাচনে বিএনপি যাবে না, যাওয়ার প্রশ্নই আসে না।

রমজানেও দেশজুড়ে লোডশেডিংয়ের পাশাপাশি গ্যাস ও পানির তীব্র সংকট চলছে উল্লেখ করে রিজভী বলেন, গ্যাস সংকটে ঢাকাসহ বিভিন্ন এলাকায় মানুষের চুলা জ্বলছে না, সেহেরি ও ইফতার তৈরি করতে মানুষ হিমশিম খাচ্ছে। এর সঙ্গে যোগ হয়েছে পানি সংকট। মানুষ রান্নাবান্না থেকে শুরু করে ওজু-গোসলের পানিও পাচ্ছে না।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি নেতা হাবিবুল ইসলাম হাবিব, আসাদুল করীম শাহীন, মুনির হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email