কলতান সংঘের সেহেরি ও ইফতার সামগ্রী বিতরনকালে, দারিদ্র বিমোচনে সামাজিক সংগঠনগুলির কার্যকরি ভূমিকার কোন বিকল্প নেই

প্রতি বছরের ন্যায় এবারও নগরীর বন্দর থানাধীন সামাজিক সংগঠন মধ্যম হালিশহর কলতান সংঘের উদ্যোগে অদ্য ০১ জুন বাদ জুমা হতে দিনব্যাপি দুঃস্থ-অসহায় এবং গরীব রোজাদারদের মাঝে সেহেরি ও ইফতার সামগ্রী সংঘের অফিস প্রাঙ্গনে বিতরন করা হয়।

কার্যক্রম উদ্বোধনকালে কলতান সংঘের যাকাত ফান্ডের আহবায়ক হাজী মোঃ শাহীন এর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক মোঃ হোসেনের স ালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংঘের উপদেষ্ঠা কমিটির সদস্য মোঃ জয়নাল আবেদীন, সহ সভাপতি হাজী মোঃ নোমান ও সাধারণ সসম্পাদক মোঃ কামাল উদ্দীন।
বক্তারা বলেন, দারিদ্র বিমোচনে সামাজিক সংগঠনগুলির কার্যকরি ভূমিকার কোন বিকল্প নেই। যার যার অবস্থান থেকে সামর্থ্যানুযায়ী দুঃস্থ ও গরিবদের পাশে দাঁড়ানো মুসলিম হিসেবে আমাদের নৈতিক দায়িত্ব।

এসময় আরো উপস্থিত ছিলেন সংঘের সহ সা: সম্পাদক মো: আরিফ, অর্থ সম্পাদক মোঃ মহসিন,সহ অর্থ সম্পাদক মোঃ ফরিদুল ইসলাম,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো: হাবীব উল্ল্যাহ,দপ্তর ও পাঠাগার সম্পাদক মোঃ সালাহ উদ্দীন, সাহিত্য ও প্রচার সম্পাদক মোঃ আবুল কালাম,সাবেক অর্থ সম্পাদক নুরুল আবছার, ক্রীড়া সম্পাদক আবুল কায়ছার,প্রচার সম্পাদক শাহ নেওয়াজ, সদস্য জামাল উদ্দীন,সাহাব উদ্দীন, আবুল হোসেন, আবুল হাশেম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email