করোনায় আক্রান্ত চিত্রনায়িকা পপি

নিজস্ব প্রতিবেদক : করোনার ছবল পড়েছে এইবার ঢালিউডে। করোনায় আক্রান্ত হয়েছেন তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।

প্রায় পাঁচমাস আগে নিজের গ্রামের বাড়ি খুলনায় বেড়াতে যান নায়িকা পপি। তখনি করোনা পরিস্থিতির জন্য সব লকডাউন হয়ে গেলে তিনি সিদ্ধান্ত নেন তিনি খুলনায় থাকবেন। শুক্রুবার জানা যায় তিনি খুলনায় খালিশপুরেই নিজ বাড়িতে করোনায় আক্রান্ত হয়েছেন।

অভিনেত্রী জানিয়েছেন, ‘বেশ কিছুদিন থেকে শরীরে জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও গিয়েছিল। কিন্তু শরীর দুর্বল হওয়ায় কিছুই ভালো লাগছিল না। একসময় শ্বাসকষ্ট বেড়ে গেলে আমাকে পরিবারের লোকেরা করোনার নমুনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। করোনার নমুনা দেওয়ার পর গেল বৃহস্পতিবার রিপোর্ট পজিটিভ আসে।’

বর্তমানে শ্বাসকষ্ট আগের চেয়ে বেড়েছে। তবে জ্বর, মাথা ব্যথা কমে গেছে। কিন্তু খাওয়ার রুচি পরিবর্তন হয়েছে। শরীর খুব দুর্বল।ল এবং তিনি পরিবারের লোকদের থেকে আলাদা থাকছেন। পারিবারিক ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

পপি লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেছিলেন। এর পর ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি।

নাগরিকনিউজ/নাবিলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email