ঐতিহ্যবাহি সাইনটেক্সের ১ যুগপূর্তি অনুষ্ঠানে বক্তারা নৈতিকতার সাথে ব্যবসা করলে দেশ-জাতি উপকৃত হয়

সংবাদ বিজ্ঞপ্তি :

চট্টগ্রাম আন্দরকিল্লার ঐতিহ্যবাহি প্রিন্টিং ডিজাইন ও ট্রেনিং সেন্টার সাইনটেক্সের ১ যুগপূর্তি উপলক্ষে আজ ৭ জুলাই’১৮ শনিবার সকালে আলিফ বিপনী সেন্টারস্থ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান মুহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মুহাম্মদ ফরিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শহীদ হালিম-লিয়াকত স্মৃতি সংসদ কেন্দ্রীয় পরিচালক জি.এম শাহাদত হোসাইন মানিক। এতে বিশেষ অতিথি ছিলেন, আন্দরকিল্লা ব্যবসায়ী সমিতির কর্মকর্তা মুহাম্মদ সেলিম, মুহাম্মদ জাকির হোসেন, কামাল উদ্দীন, মুহাম্মদ আলম, মাইনুদ্দীন, মুহাম্মদ হায়দার আলী, ফরিদুল আলম, ছাত্রনেতা আবদুল মুবিন, শুভ ধর। সাইনটেক্স পরিবার থেকে বক্তব্য রাখেন, মারূফ হোসাইন, ইমাদ হোসাইন রাফি, মুহাম্মদ সজিব, নয়ন শর্মা, মুহাম্মদ কাশেম, মুহাম্মদ মেরাজ, মুহাম্মদ দিদার প্রমুখ।
এতে প্রধান অতিথি জি. এম শাহাদত মানিক বলেন, বর্তমানে তথ্য-প্রযুক্তির যুগে তরুণ উদ্যোক্তাদের প্রযুক্তিখাতে বিনিয়োগে এগিয়ে আসতে হবে। প্রযুক্তির সুষম ব্যবহারের মাধ্যমে বিশ্ব এগিয়ে যাচ্ছে। তাই বিশ্বায়নের এ যুগে ব্যবসা-বাণিজ্যে যুবসমাজ এগিয়ে থাকতে হলে আমাদের বেকার যুবকদেরও উদ্যোক্তা হতে হবে।
ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, ব্যবসায় নৈতিকতা বলতে আমরা যে বিষয়টি বুঝি তা হলো, ব্যবসা-বাণিজ্য পরিচালনার ভাল ও কল্যাণকর নীতিসমূহ, যা মানুষের অভিষ্ট অধিকারকে নিশ্চিত করবে এবং অকল্যাণকর যাবতীয় বিষয় থেকে মানুষের স্বার্থ রক্ষা করবে। নৈতিকতার সাথে ব্যবসা করলে দেশ-জাতি উপকৃত হয়।পরে কেক কেটে ও মিষ্টিমুখ করে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email