চট্টগ্রাম

সমালোচিত ছাত্রলীগ নেতা রনি এবার পেটালেন কোচিং সেন্টারের মালিককে

চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খানকে পিটিয়ে সমালোচিত হন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। গত মাসের ৩১ তারিখ তিনি এ ঘটনা ঘটান।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার তিনি কোচিং সেন্টারের মালিককে পেটালেন। গত ১৩ এপ্রিল রাতে রনি নগরীর ইউনিএইড কোচিং সেন্টারের মালিক মো. রাশেদ মিয়াকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন। এই ঘটনার সিসিটিভির ফুটেজ ভাইরাল হয়েছে।

অফিস কক্ষের প্রায় ৬ মিনিটের এই সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে আঙুল তুলে শাসিয়ে টেবিল চাপরাচ্ছেন রনি। একপর্যায়ে রাশেদের গালে থাপ্পড় মারতে দেখা যায় রনিকে। পরে চুল ধরে টানা-হেঁচড়া করে রাশেদের গালে কয়েকবার থাপ্পড় মারেন তিনি। মাঝে মধ্যে চলতে থাকে তার ‘শাসন’। এভাবে প্রায় আড়াই মিনিট চলার পর রুম ছেড়ে বেরিয়ে যান রনি।

পুরো ঘটনায় কোচিং মালিক রাশেদকে হাতজোড় করে চেয়ারে বসে থাকতে দেখা গেছে। এ ঘটনায় রাশেদ মিয়া আজ বৃহস্পতিবার পাঁচলাইশ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ পত্রে রাশেদ মিয়া জানান, নুরুল আজিম রনি ও নোমান চৌধুরী রাকিব অফিসে এসে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। আগামী একমাসের মধ্যে এই টাকা দেয়ার জন্য সময় নির্ধারণ করে দেন। কিন্তু তা দিতে রাজি না হওয়ায় রনি তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email