ঈদে মুক্তির জন্য প্রস্তুত শাকিব-অপুর পাঙ্কু জামাই

আদালত আদেশ দিয়েছেন কোনো উৎসবে যৌথ প্রযোজনা ও সাফটা চুক্তিতে আমদানি করে আনা সিনেমা মুক্তি দেয়া যাবে না। এই আদেশের প্রেক্ষিতে আসছে রোজা ঈদে মুক্তির মিছিল থেকে পিছিয়ে যাবার পথে রয়েছে শাকিব খানের ‘ভাইজান এলো রে’ এবং মিম-জিতের ‘সুলতান-দ্য সেভিয়র’ ছবি দুটো।

বিগ বাজেটের এই দুটি ছবি সরে যাওয়ার মুখে নড়েচড়ে বসেছেন বাংলাদেশের দুই ছবির প্রযোজক। একজন ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির, অন্যজন হলেন ‘পাঙ্কু জামাই’র। গেল সপ্তাহেই পরিচালক শামীমুল ইসলাম শামীম জানিয়েছেন, ঈদে তিনি মুক্তি দিতে চাইছেন তার সিনেমা ‘আমার প্রেম আমার প্রিয়া’। আর এবার জানা গেল, ঈদে মুক্তি পাবে অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটিও।

২০১৬ সালে শুটিং শুরু হয়েছিলো ‘পাঙ্কু জামাই’ সিনেমার। কিন্তু মধ্যে শাকিব-অপুর সম্পর্কের নানা জটিলতায় ছবিটির কাজ শেষ করতে দেরি হয়। গত বছর অপু তার শুটিং আর শাকিব ডাবিং শেষ করে দেয়ার পর ছবিটির নির্মাণ কাজ পুরোপুরি শেষ হয়ে যায়। এরপর ছবিটির প্রযোজক গত পয়লা বৈশাখ বাংলা নববর্ষ উপলক্ষে ছবিটি মুক্তি দিতে চেয়েছিল।

কিন্তু তখন ‘একটি সিনেমার গল্প’ ও ‘বিজলী’ ছবি দুটির মুক্তি পূর্ব থেকে প্রস্তুত থাকায় এবং সিনেমা হল স্বল্পতার কারণে ‘পাঙ্কু জামাই’ আর মুক্তি দেওয়া হয়নি। এরপর এ ছবির প্রযোজক কোনো একটি উৎসবের দিনে ছবিটি মুক্তি দেয়ার জন্য আবার অপেক্ষা করছিলেন। এবার ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, সবকিছু ঠিক থাকলে কমেডি ধাঁচের গল্পে নির্মিত ‘পাঙ্কু জামাই’ ছবিটি আসছে ঈদেই মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

ছবিটির মুক্তি সম্পর্কে অপু বিশ্বাস বলেন, ‘ছবিটি নির্মাণ করতে পরিচালকের অনেক সময় লেগে গেল। নানা প্রতিকূলতায় মজার গল্পের এই ছবিটি দেখতে দর্শককে দুই বছর অপেক্ষা করতে হলো। শুনে ভালো লাগছে ‘পাঙ্কু জামাই’ ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। বিগ বাজেটের ভালো গল্পের ছবি এটি। ঈদের মতো উৎসবেই এই ছবির মুক্তি পাওয়া উচিত। আশা করছি দর্শক গেল ঈদের মতো এবারেও আমার ছবি দেখতে হলে আসবেন।’

ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। ছবিতে শাকিব-অপু ছাড়াও রয়েছেন নবাগত নায়িকা পুষ্পিতা পপি, এটি এম শামসুজ্জামান ও মিশা সওদাগরসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email