ইয়াবা পাচারে অভিনব কৌশল অবলম্বন করেও ৫ হাজার ৪০০ পিস নিয়ে বাবা-ছেলেসহ গ্রেপ্তার ৩

নিউজ ডেস্কঃ কক্সবাজার থেকে আসছিলেন মো. আফতাব মিয়া ওরফে আরিফ ওরফে বাবু (৫৯) ও তার ছেলে আলামিন (২০)। কা‍ঁধে ল্যাপটপের ব্যাগ। চট্টগ্রাম শহরে ঢুকছিলেন পায়ে হেঁটে। ল্যাপটপের ব্যাগ থাকলেও ব্যাগে কোনো ল্যাপটপ ছিলনা, কিছু কাপড় ছিল। এটি কৌশল। ইয়াবা পাচারে এমন কৌশল অবলম্বন করেও অবশেষে গোয়েন্দা পুলিশের হাতে তারা।

সোমবার (২৩ জুলাই) মধ্যরাতে নগরের ফিরিঙ্গবাজার ব্রিজঘাট এলাকা থেকে বাবা-ছেলেসহ তিনজনকে ৫ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম।

মো. আফতাব মিয়া গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া পাটগতি মুন্সিপাড়া কনাই মিয়ার ছেলে এবং গ্রেফতার অপরজন খুলনা জেলার ডুমুরিয়া শিবনগর এলাকার নিরাপদ মল্লিকের ছেলে নীহার রঞ্জন মল্লিক।

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ মইনুল ইসলাম বলেন, গোপন সূত্রে খবর পেয়ে ফিরিঙ্গবাজার ব্রিজঘাট এলাকা থেকে বাবা-ছেলেসহ তিনজনকে ৫ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছি।

তিনি বলেন, তারা কৌশলে ইয়াবাগুলো নিয়ে আসছিলেন। যাতে পুলিশের তল্লাশিতে না পড়েন তাই তারা পায়ে হেঁটে চট্টগ্রাম শহরে ঢুকছিলেন।

মোহাম্মদ মইনুল ইসলাম বলেন, আফতাব মিয়ার কাঁধে ল্যাপটপের ব্যাগ ছিল। সেই ব্যাগের দুইপাশে ফোমের ভেতর ভাঁজ করে রাখা ছিল ইয়াবাগুলো। ব্যাগে কিছু কাপড় রাখা ছিল যাতে তা বোঝা না যায়।

নাছিমা (২০) নামে এক এনজিওকর্মীর কাছ থেকে এ ইয়াবাগুলো তারা কিনে খুলনা ও গোপালগঞ্জে নিয়ে যাচ্ছিলেন বলে জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

আমিরুল মুকিম// ২৪ জুলাই ২০১৮, ৯ শ্রাবণ ১৪২৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email