ইপিজেডে দেশমাতা মুক্তি পরিষদের উদ্যোগে বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায়ে বিশেষ দোয়া-ইফতার মাহফিল অনুষ্ঠিত

নগরীর ইপিজেড থানাধীন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অঙ্গ সহযোগি সংগঠন ”দেশমাতা মুক্তি পরিষদের” উদ্যোগে সাবেক প্রধান মন্ত্রী,বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারা ও রোগমুক্তি কামনায়ে বিশেষ দোয়া-ইফতার মাহফিল এবং আলোচনা সভা প্রবীন বিএনপি নেতা হাজী বাবুল হক কন্ট্রঃ এর সভাপতিত্বে ও বিএনপির যুগ্ন সম্পাদক মন্জুরুল আলম মন্জুর স ালনায়ে ১লা জুন শুক্রবার (১৫রমজান) বিকেল সাড়ে ৫টায় সল্টগোলাস্থ পোর্টসিটি ক্লাবে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী দল(বিএনপি) ইপিজেড থানা সভাপতি, সাবেক কাউন্সিরর সরফরাজ কাদের রাসেল,বিশেষ অতিথি ছিলেন-সিনিয়র সহ-সভাপতি মোঃ মোজাদ বারেক,সহ-সভাপতি মোঃ শাহজাহান, প্রবীন বিএনপি নেতা হাজী আব্দুস সোবহান,হাজী আব্দুল মান্নান ,বিএনপির যুগ্ন সম্পাদক-আবু তালেব সাগের,সহ-সাংগঠনিক সম্পাদক নুরউদ্দিন মুন্না,মীর ইফতেকার হোসাইন, সহ-সম্পাদক রিয়াজ উদ্দিন,জসিম উদ্দিন, বিএনপি নেতা হুমায়ন কবির,স্বেচ্ছাসেবক দল সভাপতি মোঃইউসুফ সুমন,আব্দুল মোমিন,নোমান মামুন,ইয়াসির আরাফাত,এনায়েত হোসেন,মানিক খান, মোঃইলিয়াছ,যুবদল নেতা-জিয়াউর রহমান(জিয়া),মোঃনুর উদ্দিন শরীফ (দিদার),হানিফ,সেলিম,ইদ্রিস,কবির,আনোয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাবেক প্রধান মন্ত্রী,বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কে মিথ্যা ও অনৈতিক ভিত্তিহীন মামলায় রায় দিয়ে কারারুদ্ধ করে ফ্যাঁসিবাদী আওয়ামী সরকার তাদের একদলীয় বাকশাল(মার্কা) নির্বাচন করে আবারো ক্ষমতায় আসার পায়তারা করছে। বিএনপি নেতা-কর্মীরা এবারে আর খালি মাটে গোল করতে দেবে না।

এদেশের জনগন কে নিয়ে তীব্রভাবে প্রতিহত করবে বলে দৃঢ়কন্ঠে হুশিয়ারী দেন।তিনি আরো বলেন, বিএনপির শান্তি পূর্ন আন্দোলন কে সরকার বাধাঁ দিয়ে সত্যিকার স্বৈরচারী মনোভাব দেখিয়েছে।বিএনপি দেশের জনগণের উপর আস্তা রেখেই সামনে এগিয়ে যাবেই।

আলোচনা সভা শেষে বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায়ে বিশেষ দোয়া-ইফতার মাহফিল পরিচালনা করেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ মীর ইফতেকার হোসাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email