ইনানী সমুদ্র সৈকতে উদ্ধার হওয়া নিহত তরুণীর ৩ দিনেও পরিচয় মেলেনি

কক্সবাজারের উখিয়ার ইনানী সমুদ্র সৈকত থেকে বুধবার (মে ০২) দিবাগত রাত ১১টায় অজ্ঞাতপরিচয় (২৩) এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

আলোচিত এ ঘটনার শনিবার (মে ০৫) তিনদিন। কিন্তু এখনও ওই তরুণীর পরিচয় মেলেনি। মৃত্যুর কারণও জানাতে পারেননি পুলিশ। মরদেহটি বর্তমানে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।

মরদেহ উদ্ধারকারী কর্মকর্তা ইনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সেলিম উদ্দিন জানান, তরুণীর মরদেহটি বুধবার ইনানী সৈকতের ছড়া থেকে উদ্ধার করা হয়। সেসময় আশ-পাশের ব্যবসায়ী, নাইটগার্ডসহ অনেকের সঙ্গে কথা বলেছি। কিন্তু কেউ মেয়েটির পরিচয় জানাতে পারেনি। ওখানে কিভাবে তার মরদেহ এলো তাও জানাতে পারেনি স্থানীয়রা।

পরিচয় নিশ্চিত হওয়ার জন্য আমরা ইতোমধ্যে দেশের সব থানায় বেতার বার্তা ও ছবি পাঠিয়েছি। পাশাপাশি পত্রিকাগুলোতেও খবর প্রকাশ হয়েছে।

তিনি আরও বলেন, মরদেহটি দেখে ধারণা হচ্ছে, তাকে বুধবারই হত্যা করা হয়েছে। তবে তার মৃত্যুর কারণ কি, সেটি বলা সম্ভব হচ্ছে না। কারণ মরদেহটি লবণাক্ত পানিতে থাকার কারণে অনেক চিহ্নই নষ্ট হয়ে গেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, ‘সুরতাহালের প্রতিবেদনে তরুণীর শরীরে জখমের চিহ্ন পাওয়া যায়নি। তবে ওই তরুণীর মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য অপেক্ষা করতে হবে।

ওসি আরও বলেন, নিহতের পরিচয় ও হত্যার রহস্য উন্মোচনে পুলিশ কাজ করছে। নিহতের মরদেহ আরো কয়েকদিন হিমঘরে রাখা হবে। এরমধ্যে তরুণীর পরিচয় নিশ্চিত হওয়া না গেলে মরদেহটি বেওয়ারিশ হিসেবে দাফনের ব্যবস্থা করতে(আঞ্জুমান মফিদুল ইসলামকে) আঞ্জুমানে ইত্তেহাদকে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email